× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৮ জানুয়ারি ২০২২, শুক্রবার , ১৪ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৪ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

রামপুরায় বাসে অগ্নিসংযোগের ঘটনায় ‘ছাত্র-জনতা’র বিরুদ্ধে মামলা

অনলাইন

অনলাইন ডেস্ক
(১ মাস আগে) ডিসেম্বর ১, ২০২১, বুধবার, ১২:৪৩ অপরাহ্ন
ছবিঃ জীবন আহমেদ

রাজধানীর রামপুরায় বাসচাপায় শিক্ষার্থী মাইনুদ্দিন ইসলাম দুর্জয় নিহত হওয়ার জেরে গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় অজ্ঞাত ‘উচ্ছৃঙ্খল ছাত্র ও জনতা’র নামে বিস্ফোরক দ্রব্য আইনে মামলা দায়ের হয়েছে।
আজ সকালে হাতিরঝিল থানার উপপরিদর্শক (এসআই) এ কে এম নিয়াজউদ্দিন মোল্লা বাদী হয়ে ওই থানায় মামলাটি দায়ের করেন।

মামলার এজাহারে বলা হয়েছে, গত সোমবার রাত পৌনে ১১টার দিকে রাজধানীর রামপুরা ডিআইটি সড়কে মোল্লা টাওয়ারের সামনে ‘উচ্ছৃঙ্খল ছাত্র ও জনতা’ বেআইনিভাবে সমাবেশ ঘটিয়ে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সড়কে চলমান গাড়ি ভাঙচুর ও পেট্রল বোমা দিয়ে গাড়িতে আগুন এবং পথচারীদের ভয়ভীতি প্রদর্শন ও মারধর করে।
এর আগে মাইনুদ্দিন ইসলামের মা রাশেদা বেগম বাদী হয়ে একটি মামলা করেন। এ ছাড়া গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি মামলা করেছে। এ মামলায় ৪০০ থেকে ৫০০ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে মামলা দুটির কথা নিশ্চিত করেন রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম।

সোমবার রাত সাড়ে ১০টার দিকে রামপুরা টিভি রোডের পলাশবাগ এলাকায় বাসচাপায় নিহত হয় এসএসসি পরীক্ষার্থী মাইনুদ্দিন। এর পর বিক্ষুব্ধ ছাত্র-জনতা কয়েকটি গাড়ি ভাঙচুর ও ৮টি গাড়িতে আগুন দেয়।।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Md. Latiful Kabir
১ ডিসেম্বর ২০২১, বুধবার, ১:১৭

দূর্নীতিবাজ, লুটপাটকারী, চাঁদাবাজ, ঘুষখোর ও পাচারকারীদের অর্থ-সম্পদ বাজেয়াপ্ত করা হোক, তা দিয়ে দেশের উন্নয়ন করা হোক।

পারভেজ
১ ডিসেম্বর ২০২১, বুধবার, ১২:১৭

পুলিশই জনতা , জনতাই পুলিশ -- কাজেই যতটা সম্ভব সম্প্রীতি বজায় রাখতে হবে। আর, ছাত্রদের তো কিশোর আদালতে বিচার হয়, ১৮ র নিচে বয়স?

অন্যান্য খবর