× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২০ জানুয়ারি ২০২২, বৃহস্পতিবার , ৬ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

রামপুরায় অবরোধে শিক্ষার্থীকে আঘাতের অভিযোগ, পুলিশের গাড়ির বিরুদ্ধে মামলা-জরিমানা

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) ডিসেম্বর ১, ২০২১, বুধবার, ১:৩১ অপরাহ্ন

নিরাপদ সড়কের দাবিতে আজও আন্দোলন করছেন শিক্ষার্থীরা। রামপুরা ব্রিজে সড়ক অবরোধ করে গাড়ি চালকদের লাইসেন্স চেক করেন শিক্ষার্থীরা। এসময় পুলিশের একটি গাড়ি থেকে এক পুলিশ সদস্য শিক্ষার্থীকে লাঠি দিয়ে আঘাত করার অভিযোগ ওঠে। এই অভিযোগের প্রেক্ষিতে শিক্ষার্থীরা পুলিশের গাড়িটি ঘিরে ধরেন। শিক্ষার্থীরা পুলিশকে মাফ চাওয়ার আহ্বান জানান।

পুলিশের পক্ষ থেকে বুঝানোর চেষ্টা চলে। কিন্তু শিক্ষার্থীরা অনড় থাকে। এরপর শিক্ষার্থীদের কাছে দুঃখ প্রকাশ করেন ওই পুলিশ কর্মকর্তা।
আঘাতপ্রাপ্ত শিক্ষার্থীর নাম আব্দুর রহমান রাফি। তিনি খিলগাঁও সরকারি কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। পরে রাফিকে পুলিশ বক্সে নিয়ে চিকিৎসা দেয়া হয়।

এদিকে পুলিশের এই গাড়িটির বিরুদ্ধে মামলা দেয়া হয়েছে। সহকারী পুলিশ কমিশনার খন্দকার রেজাউল হোসাইন বলেন, গাড়িটি এমটি সেকশনের গাড়ি। যখন যার প্রয়োজন হয় তখন তিনি ব্যবহার করেন। গাড়ি চালকের লাইসেন্সের মেয়াদ না থাকায় পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর