× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ জানুয়ারি ২০২২, শনিবার , ১৫ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

দেশের বাজারে এলো ইতালিয়ান ইঞ্জিন অয়েল পাকেলো

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) ডিসেম্বর ১, ২০২১, বুধবার, ৪:৪১ অপরাহ্ন

দেশের বাজারে যাত্রা শুরু করল ইতালিয়ান ইঞ্জিন অয়েল পাকেলো। মানসি গ্রুপের সহযোগিতায় দেশের সকল জায়গা থেকে পাকেলো অয়েল সংগ্রহ করতে পারবে গ্রাহকরা। গাড়ি, মোটরসাইকেল, ভারী যানবাহন, আর্থ মুভিং মেশিনারি, কৃষি, মেরিন, শিল্প কারখানা এবং খাদ্য শিল্পের জন্য উচ্চ কার্যক্ষমতা সম্পন্ন লুব্রিকেন্ট, কুল্যান্ট, গ্রীজ, গিয়ার অয়েল, অ্যডিটিভস্ সরাসরি ইতালি থেকে আমদানি করা হয়।
মানসি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মাসরুর আহমেদ বলেন, “গাড়ি, মোটরসাইকেল, ভারী যানবহন, আর্থ মুভিং মেশিনারি, কৃষি, মেরিন, শিল্প এবং খাদ্য শিল্পের জন্য উচ্চ কার্যকারিতা লুব্রিকেন্ট, কুল্যান্ট এবং গ্রীজ উৎপাদন করে থাকে পাকেলো। এছাড়াও পাকেলো ফর্মুলা ১, ফর্মুলা ২, ফর্মুলা ৩, জিটি সিরিজ, ফর্মুলা ই, ডিটিএম, মোটো জিপি, এন্ডুরোজিপি, ইউরোপীয় লেম্যানস ২৪, রিসি কম্পিটিজিওনি ইত্যাদি রেসিং প্রতিযোগিতায় বিভিন্ন সময়ে অংশগ্রহণকারী রেসিং টিমদের সহযোগীতা করছে। ওইএম এবং পেশাদারদের সরাসরি পরামর্শ দেওয়ার জন্য পাকেলোর কাছে উন্নত প্রযুক্তির ল্যাব আছে। পাকেলো’র পণ্যের অভিজাত পরিসর ইঞ্জিনকে সবধরনের চ্যালেঞ্জিং অবস্থায় সুরক্ষা করে থাকে। বাংলোদেশে আমরাই প্রথম পাকেলোর পণ্য নিয়ে এসেছি। আশা করি, দেশের মানুষ তাদের পছন্দের গাড়ির জন্য পাকেলোর পণ্য সবার শীর্ষে রাখবে।"।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর