× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২১ জানুয়ারি ২০২২, শুক্রবার , ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

কুলিয়ারচর থানার ওসি মোহাম্মদ গোলাম মোস্তফা জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত

বাংলারজমিন

কুলিয়ারচর (কিশোরগঞ্জ) প্রতিনিধি
২ ডিসেম্বর ২০২১, বৃহস্পতিবার

কিশোরগঞ্জের কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন। গত মঙ্গলবার জেলা সদরে কিশোরগঞ্জ জেলা পুুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় নভেম্বর মাসে সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি রক্ষায় বিশেষ অবদানের জন্য এ পুরস্কারের ঘোষণা দেন। পরে জেলায় শ্রেষ্ঠ নির্বাচিত ওসিকে ক্রেস্ট ও সনদ প্রদান করেন পুলিশ সুপার। এ সময় জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
ঘটনা প্রসঙ্গে ওসি মোহাম্মদ গোলাম মোস্তফা সাংবাদিকদের জানান, আমি মাত্র দুই মাস আগে কুলিয়ারচর থানায় যোগদান করেছি। যোগদানের পর থেকে এলাকায় আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে কাজ করে যাচ্ছি। বিশেষ করে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের দিকনির্দেশনায় ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিসহ সকলের সহযোগিতায় হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা ও ইউনিয়ন পরিষদ নির্বাচন শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে সক্ষম হয়েছি। এইসব কারণে আমাকে জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত করায় কিশোরগঞ্জ জেলা পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার)সহ সংশ্লিষ্ট সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।
তিনি সামনের দিনগুলোতে আরও ভালো কিছু করা এবং অপরাধ দমনে সকলের সহযোগিতা কামনা করেন।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর