× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ জানুয়ারি ২০২২, শনিবার , ১৫ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

ওয়ালটন মোবাইলের এসডিজি ফটোগ্রাফি প্রতিযোগিতায় লাখ টাকা পুরস্কার

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) ডিসেম্বর ১, ২০২১, বুধবার, ৮:৫৬ অপরাহ্ন

ওয়ালটন মোবাইলের আয়োজনে দেশব্যাপী চলছে ভিন্নধর্মী এক ফটোগ্রাফি প্রতিযোগিতা। জাতিসংঘের টেকসই উন্নয়নের লক্ষ্যমাত্রা (এসডিজি) প্রোমোটার ‘বেটার বাংলাদেশ টুমরো’র সৌজন্যে পরিচালিত ওই প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন যে কোনো বাংলাদেশি নাগরিক। সৃজনশীল ফটোগ্রাফির ওই প্রতিযোগিতায় সেরা তিন বিজয়ীর জন্য রয়েছে যথাক্রমে ১ লাখ, ৫০ হাজার এবং ২৫ হাজার টাকা পুরস্কার।

জানা গেছে, বাংলাদেশের প্রেক্ষাপটে এসডিজি অর্জনের বাস্তব বিষয়বস্তু নিয়ে ওয়ালটন মোবাইলের এই আয়োজন। প্রতিযোগিতার উদ্দেশ্য এসডিজি বিষয়ে বাংলাদেশের মানুষকে সচেতন করা এবং মানুষের মধ্যে ফটোগ্রাফিক সৃজনশীলতার বিকাশ।

ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের নির্বাহী পরিচালক আদনান আফজাল জানান, দুই রাউন্ডের এই ফটোগ্রাফি প্রতিযোগিতার প্রথম রাউন্ড শুরু হয়েছে ২৩ নভেম্বর ২০২১ থেকে। যা চলবে ০২ ডিসেম্বর পর্যন্ত। এই রাউন্ডে অংশগ্রহণকারীরা তাদের ফটোগ্রাফ বা প্রজেক্ট প্রেরণ করবেন। আর দ্বিতীয় রাউন্ডে নির্বাচিত ৫০টি ফটোগ্রাফ বা প্রজেক্ট ওয়ালটন মোবাইল ফেসবুক পেজের মাধ্যমে পাবলিক ভোটের জন্য উন্মুক্ত করা হবে।
বিজয়ী নির্বাচনে প্রতিটি লাইক পাবে ১ মার্ক এবং প্রতিটি শেয়ারের জন্য থাকবে আরও ১ নম্বর। দ্বিতীয় রাউন্ড শুরু হবে ০৯ ডিসেম্বর। আর পাবলিক ভোট গ্রহণ শেষ হবে ১৫ ডিসেম্বর। ১৮ ডিসেম্বর চূড়ান্ত ফলাফল ঘোষণা করা হবে।

প্রতিযোগিতায় অংশগ্রহণের বিস্তারিত নিয়মাবলি এবং আপডেট পাওয়া যাবে ওয়ালটন মোবাইলের ফেসবুক পেইজে (https://www.facebook.com/WaltonMobile)।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর