× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২১ জানুয়ারি ২০২২, শুক্রবার , ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

সাজেকে আগুনে রিসোর্ট, রেস্টুরেন্ট ও বসতবাড়ি পুড়ে ছাই

বাংলারজমিন

রাঙামাটি প্রতিনিধি
২ ডিসেম্বর ২০২১, বৃহস্পতিবার

সমুদ্র পৃষ্ঠ থেকে ১৮০০ ফুট উচ্চতায় রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক পর্যটন কেন্দ্রে ভয়াবহ আগুনের ঘটনা ঘটেছে। এতে চারটি রিসোর্ট, দুইটি রেস্টুরেন্ট ও একটি বসতবাড়ি সম্পূর্ণ পুড়ে গেছে। এতে আনুমানিক ৫ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেন সাজেক রিসোর্ট মালিক সমিতির সাধারণ সম্পাদক জেরী লুসাই।

তিনি জানান, ২রা ডিসেম্বর বৃহস্পতিবার ভোর রাত ৪টায় অবকাশ রিসোর্ট থেকে প্রথমে আগুনের সূত্রপাত হয়ে মুহূর্তেই আশপাশের এলাকায় ছড়িয়ে পড়ে। অবকাশ রিসোর্ট, সাজেক ইকো ভ্যালি রিসোর্ট, মেঘ ছুট রিসোর্ট, মনটানা রিসোর্ট, মারুতি রেস্টুরেন্ট, জাকারিয়া লুসাইয়ের বাসাসহ নির্মাণাধীন একটি রিসোর্ট পুড়ে যায়।

রাঙ্গামাটির জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান আগুনের বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা আগুন লাগার প্রকৃত কারণ খুঁজে বের করার চেষ্টা করছি। সেনাবাহিনীর সহায়তায় বড় ধরনের বিপদ হতে রক্ষা পাওয়া গেছে। দিঘিনালা থেকে ফায়ার সার্ভিসের একটি দল আগুন নিয়ন্ত্রণে কাজ করেছে। গভীর রাতে আগুনের সূত্র পাত হওয়ায় পর্যটকদের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে। ভয়ে পর্যটকরা ছোটাছুটি শুরু করেন।
এখন পর্যন্ত কোন ধরনের হতাহতের সংবাদ পাওয়া যায়নি। সেনাবাহিনী ও ফায়ার সার্ভিসের দুই ঘন্টা চেষ্টায় আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আসে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর