× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ জানুয়ারি ২০২২, শনিবার , ১৫ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, নবীগঞ্জ থেকে
৩ ডিসেম্বর ২০২১, শুক্রবার

নবীগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়ককের দু’টি কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে মবিমুল হক (৫৫) নামে এক কাভার্ডভ্যান চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ২ জন। উপজেলার গজনাইপুর ইউনিয়নের কান্দিগাঁওস্থ গালিবনূর ফিলিং স্টেশনের নিকটে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত মবিমুল হক (৫৫) চট্টগ্রামের পটিয়া উপজেলার ইসলামপুর গ্রামের কালা মিয়ার পুত্র। তিনি দীর্ঘদিন ধরে ফুলকলি ফুড প্রোডাক্টের কাভার্ডভ্যান চালক হিসেবে কর্মরত ছিলেন। আহতরা হলেন, কিশোরগঞ্জ জেলার কটিয়াদী উপজেলার তমাল আহমেদ (২২) ও কিশোরগঞ্জ জেলার কোতোয়ালি উপজেলার পুরাতন কসবা গ্রামের আলমগীর মিয়া (৩৫)। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বুধবার রাতে সিলেট থেকে ঢাকাগামী সুন্দরবন কুরিয়ার সার্ভিসের একটি কাভার্ডভ্যান ও ঢাকা থেকে সিলেটগামী ফুলকলি ফুড প্রোডাক্টসের কাভার্ডভ্যান উপজেলার গজনাইপুর ইউনিয়নের কান্দিগাঁও গালিবনূর ফিলিং স্টেশনের নিকটে পৌঁছামাত্রই দু’টি কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ফুলকলি ফুড প্রোডাক্ট কাভার্ডভ্যান চালক মবিমুল হক (৫৫) নিহত হয়।
ঘটনায় আহত হন উভয় কাভার্ডভ্যানের আরও ২ জন। গুরুতর আহত অবস্থায় তাদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ সময় প্রায় একঘণ্টা মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে। খবর পেয়ে শেরপুর হাইওয়ে থানা পুলিশ ও গোপলার বাজার তদন্ত কেন্দ্রের একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ও যানচলাচল স্বাভাবিক করে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর