× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ জানুয়ারি ২০২২, শনিবার , ১৫ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

‘চরফ্যাশনে মাদ্রাসা শিক্ষায় ব্যাপক উন্নয়ন হয়েছে’

বাংলারজমিন

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি
৩ ডিসেম্বর ২০২১, শুক্রবার

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি চরফ্যাশন ও মনপুরার সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেছেন, দেশের মানুষের উন্নয়নে নিরলস কাজ করে যাচ্ছেন। দেশের এমন কোনো ক্ষেত্র নেই যেখানে বর্তমান সরকারের উন্নয়নের ছোঁয়া লাগেনি। মাদ্রাসা শিক্ষারও অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। ১লা ডিসেম্বর দুপুরে চরফ্যাসন কেন্দ্রীয় ঈদগাহ মাঠে মাদ্রাসা শিক্ষকদের সংগঠন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছিন চরফ্যাশন উপজেলা শাখার নবনির্বাচিত কমিটির অভিষেক এবং ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবকে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় তিনি তার নির্বাচনী এলাকা চরফ্যাশন ও মনপুরা উপজেলার উন্নয়নের চিত্র তুলে ধরেন।
জমিয়াতুল মোদার্রেছীন চরফ্যাশন উপজেলা শাখার সভাপতি অধ্যক্ষ মাও. মূঈনুদ্দীন এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চরফ্যাশন উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, চরফ্যাশন পৌরসভার মেয়র মো. মোরশেদ, জমিয়াতুল মোদার্রেছিন ভোলা জেলা কমিটির সভাপতি মাওলানা আব্দুল খালেক, উপজেলা শাখার সাধারণ সম্পাদক অধ্যাপক কামরুজ্জামান প্রমুখ।।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর