× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ জানুয়ারি ২০২২, শনিবার , ১৫ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

কালিহাতীতে ট্রেনে কাটা পড়ে দুই বন্ধুর মৃত্যু

বাংলারজমিন

কালিহাতী (টাঙ্গাইল) প্রতিনিধি
৩ ডিসেম্বর ২০২১, শুক্রবার

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার ভাবলা এলাকার বুরবুরা বিলে মাছ ধরতে যাওয়ার পথে ট্রেনে কাটা পড়ে বাদল (২৬) ও মানিক (২৫) নামের দুই বন্ধুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ সময় চানু মিয়া নামের অপর সঙ্গি অল্পের জন্য রক্ষা পেয়েছেন। গতকাল দুপুরে ঘারিন্দা রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এএসআই আব্দুস সবুর এ বিষয়টি নিশ্চিত করেছেন। নিহতরা হলেন- মধুপুর উপজেলার মহিষমারা গ্রামের কুদরত আলীর ছেলে বাদল ও একই গ্রামের আশ্রয়ণ কেন্দ্রের বাসিন্দা সুরজত আলী সুরুজের ছেলে মানিক। বঙ্গবন্ধু সেতু রেলওয়ে স্টেশনের হেড বুকিং রেজাউল করিম জানান, গত বুধবার রাত সাড়ে ১১টার দিকে উত্তরবঙ্গগামী কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে দুজন নিহত হয়। বিষয়টি শোনার পরেই আমরা রেলওয়ে পুলিশকে জানিয়েছি। ঘারিন্দা রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এএসআই আব্দুস সবুর জানান, ঘটনা শোনার পর পরই আমরা ঘটনাস্থলে যাই। আমরা পৌঁছানোর আগেই স্বজনরা নিহতদের লাশ নিয়ে গেছে।
নিহতদের সঙ্গে থাকা মৎস্য শিকারী চানুমিয়া জানান, বাদল, মানিককে পিছন থেকে অনুসরণ করে রেললাইন ধরে চার জন হাঁটছিলেন। ২০/৫০ গজ দূরে এগিয়েই বিলে নেমে মাছ ধরা শুরু করতো তারা। এ সময় পিছন থেকে একটি ট্রেন আসে। অন্যরা দ্রুত সরে গেলেও চোখের পলকে ট্রেন বাদলকে পিষে আর মানিককে ধাক্কা দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।
মধুপুরের মহিষমারা ইউপি চেয়ারম্যান কাজী মোতালেব হোসেন বলেন, রাতেই দুইজনের মরদেহ বাড়ি নিয়ে আসেন সঙ্গে থাকা অন্যরা। পুরো গ্রামজুড়ে শোকের মাতম চলছে। মানিকের ৮ দিনের সন্তানসহ স্ত্রী ও মা-বাবা রয়েছেন। গতকাল দুপুরে নামাজে জানাজা শেষে স্থানীয় গোরস্থানে তাদের দাফন করা হয়েছে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর