× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২১ জানুয়ারি ২০২২, শুক্রবার , ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

শিবগঞ্জে ভোট পুনঃগণনা চেয়ে ১১ জনের আবেদন

বাংলারজমিন

শিবগঞ্জ (চাঁপাই নবাবগঞ্জ) প্রতিনিধি
৩ ডিসেম্বর ২০২১, শুক্রবার

চাঁপাই নবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ১৩টি ইউনিয়ন পরিষদের নির্বাচন গত ২৮শে নভেম্বর শেষ হয়েছে। নির্বাচনের দিন থেকে ভোটে অংশগ্রহণকারী প্রার্থীরা ভোট গণনায় অনিয়মের কথা বলে আসলেও বুধবার পর্যন্ত উপজেলার বিভিন্ন ইউনিয়নের সাধারণ সদস্য, সংরক্ষিত সদস্য পদপ্রার্থীরা পুনঃগণনার জন্য আবেদন করেছেন ১১ প্রার্থী। এর মধ্যে ধাইনগর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সাধারণ সদস্য ৩ জন প্রার্থী। প্রার্থীরা হলেন- মো. জালাল উদ্দিন, মো. সাদিকুল ইসলাম ও মো. বাবুল। চককীর্ত্তি ইউনিয়নের ২ জন প্রার্থী ভোট পুনঃগণনার দাবি জানিয়ে আবেদন করেছেন। ৩নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদপ্রার্থী মো. আজিজুর রহমান ও ৫নং ওয়ার্ডের প্রার্থী মো. টিয়া আলম। এ ছাড়া নয়ালাভাঙা ইউনিয়নের ১নং ওয়ার্ডে আবুল কাশেম নামে একজন প্রার্থী ভোট পুনঃগণনার দাবি জানিয়ে আবেদন করেছেন। এদিকে, মনাকষা ইউনিয়নে ৩ প্রার্থী ভোট পুনঃগণনার জন্য আবেদন করেছেন।
আবেদনকারী প্রার্থীরা হলেন, ১নং ওয়ার্ডে বদিউজ্জমান ও সংরক্ষিত ১ (১,২ ও ৩) ওয়ার্ডে মোসা. আংগুরা বেগম। বিনোদপুর ইউনিয়নে ২ জন প্রার্থী তাদের ভোট পুনঃগণনার দাবি করে আবেদন করেছেন। প্রার্থীদ্বয় মো. আব্দুস সবুর আলী ও মো. মাইনুল ইসলাম। অপরদিকে, ছত্রাজিতপুর ইউনিয়নে ১নং ওয়ার্ডে শাম-ই-কাবরেজ নামে একজন প্রার্থী ভোট পুনঃগণনার জন্য আবেদন করেছেন। এ ব্যাপারে উপজেলার নির্বাচন অফিসার মো. তাসিনুর রহমান জানান, ভোট পুনঃগণনার জন্য ১২ প্রার্থী আমাদের কাছে আবেদন করেছেন। ভোট পুনঃগণনার আবেদন আমি ঊর্ধ্বতন কর্মকর্তার কাছে পাঠিয়ে দিবো। সংশ্লিষ্ট কর্মকর্তারা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর