× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ জানুয়ারি ২০২২, শনিবার , ১৫ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

পাকুন্দিয়া পৌরসভার নবনির্বাচিত মেয়র-কাউন্সিলরদের শপথ অনুষ্ঠিত

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, কিশোরগঞ্জ থেকে
৩ ডিসেম্বর ২০২১, শুক্রবার

কিশোরগঞ্জের পাকুন্দিয়া পৌরসভার নবনির্বাচিত মেয়র, সংরক্ষিত ও সাধারণ আসনের কাউন্সিলরগণের শপথ গ্রহণ সম্পন্ন হয়েছে। গতকাল সকালে ঢাকা বিভাগীয় কমিশনারের সম্মেলন কক্ষে এই শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে শপথ বাক্য পাঠ করান ঢাকা বিভাগের বিভাগীয় কমিশনার মো. খলিলুর রহমান। এ সময় ঢাকা বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) এ.কে.এম. মাসুদুজ্জামান এবং স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক খাদিজা তাহেরা ববি উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে নবনির্বাচিত মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম আকন্দ, সাধারণ আসনের ৯ জন ওয়ার্ড কাউন্সিলর মো. শফিকুল ইসলাম আরিফ, মো. রাকিবুল আলম ছোটন, হাছান মামুন, মোহাম্মদ মুজাহিদুল ইসলাম সেলিম, মোহাম্মদ আসাদ মিয়া এবং সংরক্ষিত আসনের ৩ জন নারী কাউন্সিলর মোছা. নাছরিন আক্তার প্রিয়া, মোছা. উম্মে কুলসুম ও মোছা. আফরোজা খাতুন শপথগ্রহণ করেন। গত ২রা নভেম্বর অনুষ্ঠিত পাকুন্দিয়া পৌরসভার নির্বাচনে তারা বিজয়ী হন। শপথ গ্রহণ অনুষ্ঠানে বিভাগীয় কমিশনার মো. খলিলুর রহমান নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরগণের উদ্দেশ্যে ভবিষ্যৎ করণীয় বিষয়ে বক্তব্য প্রদান করেন।।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর