× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২১ জানুয়ারি ২০২২, শুক্রবার , ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

রাজনগরে নৌকার প্রার্থীদের বর্ধিত সভা

বাংলারজমিন

রাজনগর (মৌলভীবাজার) প্রতিনিধি
৩ ডিসেম্বর ২০২১, শুক্রবার

মৌলভীবাজারের রাজনগরে কামারচাক ইউনিয়নে বারবার নৌকার প্রার্থী বদলের হুলুস্থুলের মাঝেই রাজনগর উপজেলা আওয়ামী লীগ বর্ধিত কর্মিসভা করেছে। সভায় উপজেলার ৭ ইউনিয়নের নৌকার প্রার্থীরা উপস্থিত থাকলেও কামারচাক ইউনিয়নের নৌকার প্রার্থী মো. আতাউর রহমান ছিলেন না। গতকাল দুপুরে উপজেলার একটি কমিউনিটি সেন্টারে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনসরনগর ইউপি চেয়ারম্যান মিলন বখতের সভাপতিত্বে আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি নেছার আহমদ এমপি। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ মিছবাহুর রহমান। মনসুরনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফরজান আহমদের সঞ্চালনায় আয়োজিত বর্ধিত সভায় ছিলেন, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ফতেহপুর ইউনিয়নের বখতিয়ার আহমদ আসুক, উত্তরভাগ ইউনিয়নের মো. সোহেল আলম, মুন্সিবাজার ইউনিয়নের মো. ছালেক মিয়া, পাঁচাগাঁও ইউনিয়নের সিরাজুল ইসলাম সানা, রাজনগর ইউনিয়নের রেজাউল করিম সোহেল, টেংরা ইউনিয়নের মোহাম্মদ মাহমুদ উদ্দীন, মনসুরনগর ইউনিয়নের মিলন বখত। এ ছাড়াও যুবলীগ, ছাত্রলীগ ও অন্যান্য অঙ্গসংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।
এদিকে কামারচাক ইউনিয়নের নৌকা প্রতীক প্রত্যাশী জেলা যুবলীগের সহসভাপতি নজমুল হক সেলিমের মনোনয়ন পরিবর্তন করে ওই ইউনিয়নে শেখ রাসেল শিশু-কিশোর পরিষদের উপজেলা আহ্বায়ক মো. আতাউর রহমানকে মনোনয়ন দেয়া হয়।
এ ইউনিয়নে কয়েকবার প্রার্থী বদল করায় আওয়ামী লীগ বলয়ে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়। জেলাজুড়ে চলে আলোচনা সমালোচনার ঝড়।
এদিকে কামারচাক ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান জেলা যুবলীগের সহসভাপতি নজমুল হক সেলিম ও মো. আতাউর রহমান নৌকা প্রতীক চেয়ে মনোনয় দাখিল করেছিলেন। যাচাই বাছাইয়ের দিন মো. আতাউর রহমান নৌকা প্রতীকের ব্যাপারে দলীয় সভাপতির চিঠি দাখিল করায় নজমুল হক সেলিমের প্রার্থীতা বাতিল করা হয়। পরে তিনি আপিল করেছেন। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিলন বখত বলেন, কামারচাক ইউনিয়নের নৌকার প্রার্থী নিয়ে চূড়ান্ত সিন্ধান্ত হয়নি। এক পক্ষ আপিল করেছেন। উভয়পক্ষই আসতে চেয়েছিলেন। আমরা বলেছি চূড়ান্ত সিদ্ধান্তে যে প্রার্থী হবেন তাকে নিয়ে সভা করা হবে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
জুবায়ের আহমেদ
৩ ডিসেম্বর ২০২১, শুক্রবার, ৫:৪৯

সিলেট বিভাগ মৌলভীবাজার জেলা রাজনগর উপজেলায় ৭ নং কামারচাক ইউনিয়ন পরিষদ নির্বাচনে বর্তমান চেয়ারম্যান জেলা যুবলীগের সহসভাপতি নজমুল হক কে দলিয় মনোনয়ন দিয়ে পরে অবৈধ বলে আপিলের সুযোগ দেন আর সাবেক ছাএ দল নেতা আতাউর রহমান কে দলিয় মনোনয়ন দেয়া হয়

অন্যান্য খবর