× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ১৯ জানুয়ারি ২০২২, বুধবার , ৫ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

সেই লেডি বাইকারের জামিন

প্রথম পাতা

স্টাফ রিপোর্টার
৩ ডিসেম্বর ২০২১, শুক্রবার

সিলেটের আলোচিত লেডি বাইকার রিয়া রায়কে মাদক মামলায় ৮ সপ্তাহের আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট। গতকাল বিচারপতি জাহাঙ্গীর হোসেন ও বিচারপতি আতোয়ার রহমানের হাইকোর্ট বেঞ্চ এ জামিন আদেশ দেন। আদালতে রিয়ার পক্ষে শুনানি করেন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। অপরদিকে, রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল সারওয়ার হোসেন বাপ্পী। পরে সায়েদুল হক সুমন গণমাধ্যমকে বলেন, আমাদের আবেদনের শুনানি নিয়ে মাদক মামলায় রিয়া রায়কে ৮ সপ্তাহের আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট। এরপর বিচারিক (নিম্ন) আদালতে আত্মসমর্পণের জন্য বলা হয়েছে।

পুলিশের তথ্যমতে, নভেম্বর মাসে প্রেমিক আরমান সামিকে নিয়ে রিয়া সিলেটের এয়ারপোর্ট সংলগ্ন এলাকায় যান। নীল রঙের একটি গাড়ি (ঢাকা মেট্রো খ-১৪-০৫১২) নিয়ে এদিক-সেদিক ঘুরছিলেন তারা। টহল পুলিশের সন্দেহ হলে গাড়িটি থামানোর সংকেত দেয়া হয়।
একটু দূরে গিয়ে থামে গাড়িটি। তখন গাড়ি থেকে এক তরুণী দ্রুত নেমে যান। এ সময় রিয়ার প্রেমিক আরমান সামিকে আটক কর পুলিশ। এরপর আরমান সামি পুলিশের জিজ্ঞাসাবাদে জানান, পালিয়ে যাওয়া তরুণী রিয়া রায়। তিনি সিলেটে লেডি বাইকার নামে পরিচিত। এ সময় পুলিশ গাড়ি তল্লাশি করে একটি পানির বোতলে রাখা বিশেষ মদ ৫০০ মিলিগ্রাম, ১০ পিস ইয়াবা ও দুই পুরিয়া গাঁজা উদ্ধার করে।

উল্লেখ্য, সিলেট নগরীর কুমারপাড়ার মন্দিরগলির ঝর্ণারপাড় এলাকার বাসিন্দা রিয়া রায়। তিনি অনলাইন জগতে লেডি বাইকার নামে পরিচিত। তরুণীদের মোটরসাইকেল চালাতে তিনি উদ্বুদ্ধ করেন ভিডিও বার্তায়। নিজে টিকটক ভিডিও তৈরি করে ছড়িয়ে দেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। প্রেমিক আরমান সামিকে নিয়ে মাদক কারবারে নামার অভিযোগ তার বিরুদ্ধে। এক সময় পুলিশের হাতে প্রেমিক গ্রেপ্তার হয়। ফেসবুক, ইউটিউব, টিকটক, ইনস্টাগ্রামে রিয়ার জনপ্রিয়তা রয়েছে। এজন্য খুব অল্প সময়ের ব্যবধানে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক পরিচিতি পান রিয়া। এর আগে, গত ৩০শে নভেম্বর মাদক মামলায় পলাতক সিলেটের আলোচিত লেডি বাইকার রিয়া রায় আগাম জামিন চেয়ে হাইকোর্টে আবেদন করেন। তার পক্ষে ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন উচ্চ আদালতে এ আবেদন করেন।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
A Aman
৩ ডিসেম্বর ২০২১, শুক্রবার, ৬:০৫

If some one drink it is enough for him to get a bit of buzz. He does not need all types of drugs to enjoy ! This look like a set up becasue these two person had the whole phrmacy as per police , this is where they over cooked it . They had alcohol , ganja and yaba !! 3 course , I think police could not afford to put some cocaine and heroine to place in their car !! what a shame

অন্যান্য খবর