× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২২ জানুয়ারি ২০২২, শনিবার , ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

কুয়েট বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ত্যাগের নির্দেশ

শিক্ষাঙ্গন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) ডিসেম্বর ৩, ২০২১, শুক্রবার, ১২:৫৫ অপরাহ্ন

অধ্যাপক সেলিম হোসেনের মৃত্যুর ঘটনায় খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) ১৩ই ডিসেম্বর পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়েছে। আজ শুক্রবার বিকেল ৪টার মধ্যে শিক্ষার্থীদের হল ত্যাগের নির্দেশ দেয়া হয়েছে। বিষয়টি নিশ্চিত করেন বিশ্ববিদ্যালয়ের ছাত্রকল্যাণ পরিচালক ড. ইসমাইল সাইফুল্লাহ।

কুয়েটের শিক্ষক অধ্যাপক ড. মো. সেলিম হোসেনের মৃত্যুর ঘটনায় দ্বিতীয় দিনের মতো সিন্ডিকেট বৈঠক হয় আজ। সকাল ১০টার দিকে এই বৈঠক শুরু হওয়ার পর ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। প্রশাসনিক ভবনে শুরু হওয়া এ সভায় ভাইস চ্যান্সেলরসহ সিন্ডিকেট সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত মঙ্গলবার অধ্যাপক সেলিম হোসেনের মৃত্যু হয়। অভিযোগ পাওয়া যায়, ওইদিন সকালে কুয়েট ছাত্রলীগ নেতাকর্মীদের লাঞ্ছনা ও অপদস্থের শিকার হওয়ার পর তিনি হৃদরোগে আক্রান্ত হন।।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Khaja
৩ ডিসেম্বর ২০২১, শুক্রবার, ৭:৪৩

সোনার ছেলেরা আমি তোমাদের অনেক ভালোবাসি সকল কুকর্মে আমি তোমাদের পাশে আছি।

Professor Dr, Mohamm
৩ ডিসেম্বর ২০২১, শুক্রবার, ২:৩১

ছাত্রলীগ নেতাকর্মীদের লাঞ্ছনা ও অপদস্থের শিকার হওয়ার পর তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে কুয়েট অধ্যাপক সেলিম হোসেনের মৃত্যু হওয়ার ঘটনায় আমি বড়ই ব্যাথিত এবং অন্তরে আঘাত পেলাম ।১৯৮৮ সালে স্বৈরাচার হুমু এরশাদ সৃষ্ট জাতিয় ছাত্র সমাজের ছাত্রদের হাতে রাতের বেলায় আমি আমার বাসায় অবরুদ্ধ হয়েছিলাম এবং আমার স্ত্রীকে বিধবা করে দেয়ার হুমকি দেয়া হয়েছিল । আমি সকলকে পাশ না করানোর সিদ্ধান্তে অনড় ছিলাম । বিধায়, সকালে পরীক্ষক হিসেবে ইস্তফা দিয়ে অতি দ্রুত দেশ ছেড়ে পালিয়েছিলাম । কিন্তু অধ্যাপক সেলিম হোসেনের কপালে তা জুটলনা; চিন্তা করতে আমার দুচোখ ঝাপসা হয়ে যাচ্ছে। আল্লাহ মালিক তাঁকে জান্নাত বাসী করুন ।

অন্যান্য খবর