× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২২ জানুয়ারি ২০২২, শনিবার , ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

নবাবগঞ্জে সালমান এফ রহমানের ঝটিকা সফর

শেষের পাতা

নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি
৪ ডিসেম্বর ২০২১, শনিবার

দোহার নবাবগঞ্জকে আধুনিক মডেল উপজেলা হিসেবে গড়ে তোলার অংশ হিসেবে নবাবগঞ্জ উপজেলার বিভিন্ন স্থাপনা ও জায়গা পরিদর্শন করেছেন প্রধানমন্ত্রী জননেত্রী ও দেশরত্ন শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা ও ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান ফজলুর রহমান এমপি।
গতকাল ঝটিকা সফরে সকাল সাড়ে ১০টায় হেলিকপ্টার যোগে নবাবগঞ্জে অবতরণ করেন। পরে গাড়ি করে বিভিন্ন স্থাপনা ও জায়গা পরিদর্শন করেন। নবাবগঞ্জ উপজেলাকে আধুনিক মডেল উপজেলা হিসেবে বাংলাদেশের একটি নিদর্শন হিসেবে ঢেলে সাজানোর যে পরিকল্পনা নিয়েছেন তার অংশ হিসেবে তিনি বিভিন্ন স্থাপনা পরিদর্শন করেন। প্রথমে উপজেলা কমপ্লেক্স আবাসিক এরিয়া, কোট বিল্ডিং কমপ্লেক্স,  উপজেলা শিল্পকলা একাডেমি, শেখ রাসেল মিনি স্টেডিয়াম, আনসার একাডেমি পরিদর্শন করেন। পরে তিনি হেলিকপ্টার যোগে পারিবারিক অনুষ্ঠানে যোগ দেয়ার লক্ষ্যে দোহারে যান। তার সফরসঙ্গী ছিলেন সায়ান এফ রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ নাসির উদ্দিন আহমেদ ঝিলু। এই সময় আরও উপস্থিত ছিলেন- নবাবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার  এইচএম সালাউদ্দিন মনজু, দোহার সার্কেলের সিনিয়র এএসপি মো. আরিফুল ইসলাম, উপজেলা প্রকৌশলী মো. জুলফিকার হক চৌধুরী, নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. সিরাজুল ইসলাম শেখ, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক দেওয়ান আওলাদ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জালাল উদ্দিন জালাল, আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগসহ স্থানীয় নেতারা।।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর