× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৭ জানুয়ারি ২০২২, বৃহস্পতিবার , ১৩ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৩ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

রাজধানীতে ছাত্রদলের সমাবেশ শুরু

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) ডিসেম্বর ৪, ২০২১, শনিবার, ১০:০৫ পূর্বাহ্ন

এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবিতে রাজধানীতে সমাবেশ করছে ছাত্রদল। শনিবার সকাল সাড়ে নয়টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে এ সমাবেশ শুরু হয়। এদিন দশটায় সমাবেশ শুরু হওয়ার কথা থাকলেও সকাল থেকেই রাজধানীর বিভিন্ন এলাকা থেকে ব্যানার-ফেস্টুন নিয়ে সর্বস্তরের নেতাকর্মীরা সমাবেশস্থলে উপস্থিত হন।

বেলা বাড়ার সাথে সাথে প্রেসক্লাব এলাকা লোকে লোকারণ্য হয়ে যায়। এ সময় নেতাকর্মীরা খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবিতে বিভিন্ন স্লোগান দেন। এদিকে এই সমাবেশকে কেন্দ্র করে সতর্ক অবস্থানে রয়েছেন আইনশৃঙ্খলা বাহিনী। মৎস্য ভবন মোড়, হাইকোর্ট মোড়, সচিবালয় এলাকা, পুরানা পল্টন ও প্রেস ক্লাব এলাকায় বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন রয়েছে। সমাবেশে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলের সিনিয়র নেতারা উপস্থিত রয়েছেন।।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর