× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৭ জানুয়ারি ২০২২, বৃহস্পতিবার , ১৩ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৩ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

অরক্ষিত রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল তিনজনের

অনলাইন

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম থেকে
(১ মাস আগে) ডিসেম্বর ৪, ২০২১, শনিবার, ১২:০৪ অপরাহ্ন

চট্টগ্রাম নগরের খুলশী থানার ঝাউতলা রেল ক্রসিংয়ে গ্যাটম্যান গেট না ফেলায় একটি ডেমো ট্রেনের সঙ্গে যাত্রীবাহী বাস, সিএনজি অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে তিনজন নিহত হয়েছে। এছাড়া আহত হয়েছে আরও আটজন। শনিবার সকাল সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন ট্রাফিক পুলিশের সদস্য মো. মনির হোসেন (৪০), সৈয়দ বাহাউদ্দিন আহমেদ (৩০)। অন্যজনের পরিচয় পাওয়া যায়নি।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম রেলওয়ে থানার ওসি সরোয়ার আলম বলেন, চট্টগ্রামের নাজিরহাট থেকে চট্টগ্রাম স্টেশনগামী ডেমু ট্রেনের সঙ্গে গাড়িগুলোর সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় গেটম্যান আলমগীর ভূঁইয়া রেলগেটের এক পাশে লোহার বার ফেললেও অন্য পাশেরটা ফেলেননি। এতে অটোরিকশা, টেম্পো ও বাস রেললাইনের ওপর চলে আসে।

ট্রাফিক পুলিশ সদস্য মনির হোসেন গাড়িগুলো থামানোর চেষ্টা করছিলেন।
ওই মুহূর্তে ডেমু ট্রেন চলে আসে। ট্রেন গাড়িগুলোকে কিছুটা দূর টেনে নিয়ে যায়। এতে ট্রাফিক পুলিশের এক সদস্যসহ তিনজন নিহত হয়েছেন এবং বেশ কয়েকজন আহত হয়েছেন।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর