× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ জানুয়ারি ২০২২, শনিবার , ১৫ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

নবীনগর থানার সামনে দু’পক্ষের সংঘর্ষ পুলিশসহ আহত ১০

বাংলারজমিন

নবীনগর (ব্রাহ্মাণবাড়িয়া) প্রতিনিধি
৫ ডিসেম্বর ২০২১, রবিবার

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানা গেটের সামনে গতকাল শনিবার সকালে পূর্ব বিরোধের জের ধরে দু’পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে পুলিশসহ ১০ জন আহত হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে উভয় পক্ষের ৬ জনকে আটক করে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, নবীনগর পশ্চিম ইউনিয়নের লাপাং, নবীপুর ও পৌরসভার আলমনগর গ্রামের যুবকদের মধ্যে গত কয়েক মাস ধরে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে থানা গেটে সংঘর্ষ বাধে। ওই সময় তিন পুলিশসহ ১০ জন গুরুতর আহত হন। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে নেয়া হলে দ্বিতীয় দফায় সংঘর্ষে লিপ্ত হয় তারা। আহতরা হলেন শাওন, কাউছার, ছবুর, পাবেল, রাজিব, এসআই আবদুল আজিজ, এসএসআই আবদুল্লাহ আল মামুন, এসআই আশরাফুল ইসলাম।
নবীনগর থানার অফিসার ইনচার্জ আমিনুর রশিদ বলেন, গতকাল সকালে পূর্ব বিরোধের জের ধরে একটি সামাজিক সালিশি সভায় কাউসার থানায় আসে। এ সময় হঠাৎ করে তার মোবাইলে একটি ফোন আসে, তার ভাগিনাকে কে বা কারা সিএনজি থেকে নামিয়ে মারধর করছে। তাৎক্ষণিক কাউসার থানা থেকে বের হতে গেলে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে।
এই সময় আমিসহ ৪ জন সাব ইন্সপেক্টর আহত হন। পরে নবীনগর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হলে দ্বিতীয় দফায় আবারো তারা সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষের ঘটনায় ৬ জনকে আটক করা হয়েছে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর