× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ জানুয়ারি ২০২২, শনিবার , ১৫ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

প্রকাশ্যে ডিশ ব্যবসায়ীকে হত্যাচেষ্টা অস্ত্রসহ গ্রেপ্তার ৫

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সাভার থেকে
৫ ডিসেম্বর ২০২১, রবিবার

সাভারে এক ডিশ ব্যবসায়ীকে হত্যাচেষ্টার ঘটনায় দু’টি বিদেশি পিস্তলসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৪। গতকাল দুপুরে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের পর ৭ দিনের রিমান্ড চেয়ে তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।
ভুক্তভোগী ডিশ ব্যবসায়ীর নাম জাহাঙ্গীর আলম। জাহাঙ্গীর আলম দীর্ঘ ২২ বছর ধরে ওই এলাকায় ডিশের ব্যবসা করে আসছেন বলে জানা গেছে। পুলিশ জানায়, বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে ডিশ ব্যবসায়ী জাহাঙ্গীর আলমের ডিশ লাইনের ক্যাবল কেটে ব্যবসা দখলের চেষ্টা করেন ইউনুস পারভেজ। এ সময় জাহাঙ্গীর আলম বাসা থেকে বের হলে তাকে বিদেশি পিস্তল দিয়ে হত্যার চেষ্টা করে ইউনুস। বিষয়টি র‌্যাব-৪কে জানালে পারভেজের অফিসে অভিযান চালিয়ে ৫ জনকে গ্রেপ্তার করা হয়।
এসময় তাদের দেহ তল্লাশি করে দুইটি বিদেশি পিস্তল, ৫ রাউন্ড গুলি, একটি চাপাতি ও একটি চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়। এ ঘটনায় শুক্রবার রাতে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের পর থানায় হস্তান্তর করে র‌্যাব-৪। শনিবার তাদের ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। ভুক্তভোগী ডিশ ব্যবসায়ী জাহাঙ্গীর আলম বলেন, বৃহস্পতিবার রাত ১২টার দিকে ইউনুস পারভেজ আমার বাসার সামনে এসে পিস্তল দেখিয়ে হত্যার হুমকি দিতে থাকে। এ সময় সেখান দিয়ে সাভার মডেল থানা পুলিশের একটি টহল টিম যাচ্ছিলো। আমি বিষয়টি ওই টিমের কর্মকর্তা এএসআই হেলাল উদ্দিনকে জানাই এবং ইউনুসকে চেক করতে বলি। কিন্তু পুলিশ জরুরি সেবা ৯৯৯ নাম্বারে কল করতে বলে চলে যায়। বাধ্য হয়ে আমি বিষয়টি র‌্যাবকে জানালে রাতেই তারা দ্রুত অভিযান চালিয়ে ইউনুস পারভেজকে গ্রেপ্তার করে। অভিযোগের বিষয়ে সাভার মডেল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) হেলাল উদ্দিন বলেন, আমি টহল ডিউটিতে থাকা অবস্থায় ডিশ ব্যবসায়ী জাহাঙ্গীর আলম গাড়ি থামিয়ে আমাকে নামতে বলে। এসময় ইউনুস পারভেজও সেখানে ছিল। কিন্তু আমি নামার পর সে চলে যায় এবং কিছুক্ষণ পর আবার ফিরে আসে। এ সময় জাহাঙ্গীর আমাকে জানায় ইউনুস পারভেজ তাকে পিস্তল দেখিয়ে হত্যার চেষ্টা চালাচ্ছে। তার কথামতো আমি ইউনুসকে সাবধান করি এবং তার দেহ তল্লাশি করলেও অস্ত্র পাওয়া যায়নি। মামলার তদন্তকারী কর্মকর্তা সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আতিকুর রহমান রাসেল বলেন, আসামিদের ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। এদের মধ্যে ইউনুস পারভেজের বিরুদ্ধে বর্তমানে ৯টি মামলা চলমান রয়েছে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর