× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ জানুয়ারি ২০২২, শনিবার , ১৫ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

দুর্গাপুর সীমান্তে সাড়ে ২৭ লাখ টাকার ভারতীয় কাপড় জব্দ

বাংলারজমিন

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি
৫ ডিসেম্বর ২০২১, রবিবার

নেত্রকোনার সীমান্তবর্তী উপজেলা দুর্গাপুরের উত্তর বারমারী এলাকা হতে ২৭ লাখ ৫৪ হাজার ৫শ’ টাকা মূল্যমানের ভারতীয় শাড়ি ও লেহেঙ্গা জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। জব্দৃকত কাপড়ের মধ্যে রয়েছে ৫৮৫ পিস স্পেইন বুটা শাড়ি, ৯৫ পিস অপসারা (বাইদায়হী) শাড়ি, ৩০ পিস কাতান শাড়ি, ১৪৯ পিস সিল্ক কাতান ও ১০ পিস লেহেঙ্গা। এগুলো নেত্রকোনা কাস্টমস অফিসে জমা দেয়া হবে।
তবে এ অভিযানে কোনো চোরাকারবারীকে আটক করতে পারেনি বিজিবি। গত শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান নেত্রকোনা ব্যাটালিয়নের (৩১ বিজিবি) অধিনায়ক লে. কর্নেল এএসএম জাকারিয়া। বিজ্ঞপ্তিতে জানা যায়, দুর্গাপুর উপজেলার সদর ইউনিয়নের বারমারী বিওপি’র (বর্ডার অবজারবেশন পোস্ট) নায়েব সুবেদার মো. সেলিম ভূঁইয়ার নেতৃত্বে ১০ সদস্যের টহল দল নিজস্ব গোয়েন্দা তথ্যে উত্তর বারমারী এলাকায় ফাঁদ পেতে থাকে। শুক্রবার দুপুর আড়াইটার দিকে সীমান্ত পিলার হতে আনুমানিক ২শ’ গজ বাংলাদেশের অভ্যন্তরে উত্তর বারমারী নামক স্থানে ভারতের দিক থেকে বাংলাদেশের দিকে আসার সময় বিজিবির উপস্থিতি টের পেয়ে চোরাকারবারীরা মালামাল রেখে পালিয়ে যায়। পরে টহলদলটি লেহেঙ্গা ও চার ব্যান্ডের ভারতীয় শাড়ি জব্দ করে।।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর