× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ জানুয়ারি ২০২২, শনিবার , ১৫ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

খুলনা মহানগরীতে ভিসা জালিয়াতি চক্রের দুই সদস্য গ্রেপ্তার

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, খুলনা থেকে
৫ ডিসেম্বর ২০২১, রবিবার

র‌্যাব-৬ এর সদস্যরা খুলনা মহানগরীতে অভিযান চালিয়ে ভিসা জালিয়াতি চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছেন। গ্রেপ্তারকৃতরা হচ্ছেন- হাফিজ সিকদারের পুত্র মো. রাসেল (২১) এবং মো. ফজলু মোল্লার পুত্র মো. হাসান মোল্লা (৩৫)। এ সময় তাদের কাছ থেকে ১টি ল্যাপটপ, ২টি প্রিন্টার, ১টি কিবোর্ড, ১টি মাউস, ১টি স্ক্যানার, ১টি ল্যাপটপের পাওয়ার ক্যাবল, ১টি সিপিইউ, ২টি জাল ব্যাংক স্টেটমেন্টসহ অন্যান্য জাল সনদ, ১০টি, বিভিন্ন জাল সিল ১৫৪টি ২টি সিলপ্যাড, নগদ ১৭৮০ টাকা এবং ২টি মোবাইল ফোন জব্দ করে।
র‌্যাব-৬ জানায়, আভিযানিক দল গোয়েন্দা তথ্যের মাধ্যমে জানতে পারে যে, সোনাডাঙ্গা থানাধীন সৈয়দ আলী হোসেন রোডস্থ ৬৫নং বাড়িতে ফ্ল্যাট ভাড়া নিয়ে বিভিন্ন ভিসা প্রোসেসিং এজেন্সি অবৈধ লাভের আশায় টাকার বিনিময়ে বিভিন্ন লোকজনের নিকট জাল ভিসা, ভিসা সংশ্লিষ্ট বিভিন্ন জাল কাগজপত্রসহ অন্যান্য সরকারি নথিপত্র জালিয়াতি করে সরবরাহ করছে। গোয়েন্দা তথ্যের মাধ্যমে আরও জানা যায়, তারা প্রতারণার উদ্দেশ্যে বিভিন্ন শ্রেণি-পেশার সহজ-সরল লোকজনকে ভিসা পাইয়ে দেয়ার কথা বলে তাদের এজেন্সিতে নিয়ে আসে। তাদের নিকট হতে বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নেয়। ওই তথ্যের ভিত্তিতে র‌্যাব-৬ সদর কোম্পানির একটি চৌকশ আভিযানিক দল ছায়া তদন্ত শুরু করে এবং ভিসা জালিয়াতি চক্রের এই সক্রীয় সদস্যদের গ্রেপ্তারের লক্ষ্যে গোয়েন্দা তৎপরতা অব্যাহত রাখে। এরই প্রেক্ষিতে ২রা ডিসেম্বর বিকাল সাড়ে ৪টায় নগরীর সোনাডাঙ্গা থানাধীন সৈয়দ আলী হোসেন রোডস্থ ৬৫নং বাড়ির (ওহাব বিল্ডিং) নিচতলায় সোহেল এন্টারপ্রাইজ নামক দোকানে অভিযান পরিচালনা করেন। এ সময় উল্লিখিত আসামিদের গ্রেপ্তার করা হয়।
তাদের বিরুদ্ধে সোনাডাঙ্গা মডেল থানায় মামলা দায়ের করা হয়।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর