× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২২ জানুয়ারি ২০২২, শনিবার , ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

১৬ই জানুয়ারি প্রধানমন্ত্রীকে নৌকা উপহার দেবো: আইভী

এক্সক্লুসিভ

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে
৫ ডিসেম্বর ২০২১, রবিবার

আসন্ন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে বর্তমান মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাওয়ায় নেতাকর্মীদের মাঝে উল্লাস চলছে। শুক্রবার রাত ও শনিবার দিনভর নগরীর বিভিন্ন এলাকায় আইভীর পক্ষে আনন্দ মিছিল করেছে তার নেতাকর্মীরা। এদিকে শনিবার বিকালে নগরীতে নৌকার পক্ষে আনন্দ মিছিল বের করে নেতাকর্মীরা। মিছিলটি নগরীর দুই নাম্বার রেল গেটস্থ আওয়ামী লীগের অফিসের সামনে থেকে শুরু হয়ে বঙ্গবন্ধু সড়ক প্রদক্ষিণ করে পুনরায় আওয়ামী লীগ অফিসের সামনে গিয়ে শেষ হয়।
ওদিকে আওয়ামী লীগ অফিসে দলীয় মনোনয়ন পাওয়ায় প্রতিক্রিয়া জানিয়ে বক্তব্য রাখেন বর্তমান মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। তিনি বলেন, আমি আগেও বলেছি এখনো বলি নারায়ণগঞ্জের জনতাই আমার শক্তির মূল উৎস। তারা আমার পাশে ছিলেন এখনো আছেন। ২০১১-তে যখন নারায়ণগঞ্জ সিটি নির্বাচনকে ঘিরে উত্তেজনা বিরাজ করেছিল তখন মাননীয় প্রধানমন্ত্রী উন্মুক্ত করে দিয়েছিলেন।
আমরা একই দলের দু’জন নির্বাচন করেছিলাম। আপনারা তখন রায় দিয়েছিলেন আইভীর পক্ষে। ২০১৬-তে প্রথম প্রতীকে নির্বাচন হয়। মাননীয় প্রধানমন্ত্রী আমার হাতে নৌকা তুলে দেন। এবারো আপনারা সকলে আমার পাশে থাকবেন। ২০২২ সালের ১৬ই জানুয়ারি আমরা মাননীয় প্রধানমন্ত্রীকে নৌকা উপহার দেবো। নৌকার মনোনয়ন পেয়ে শনিবার বিকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর আগে দলীয় কার্যালয়ে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।
আইভী আরও বলেন, দল আমাকে সব সময় সমর্থন দিয়েছেন। এই শহরের মানুষ সিদ্ধান্ত নিতে ভুল করেনি। আজকে সকল আওয়ামী লীগ নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানাই পাশে থাকার জন্য। উল্লেখ্য, নারায়ণগঞ্জ পৌরসভা এবং নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের দুই বারের নির্বাচিত মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। ২০১১ সালে নারায়ণগঞ্জ, কদমরসুল ও সিদ্ধিরগঞ্জ পৌরসভাকে বিলুপ্ত করে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন করা হয়। ওই বছরের ৩০শে অক্টোবরের নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী শামীম ওসমানকে পরাজিত করে প্রথমবারের মতো নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র নির্বাচিত হন স্বতন্ত্র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী। এরপর ২০১৬ সালে দ্বিতীয়বারের মতো মেয়র নির্বাচিত হন তিনি। প্রসঙ্গত, গত ৩০শে নভেম্বর ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ১৬ই জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে মনোনয়নপত্র জমা দেয়ার শেষ তারিখ ১৫ই ডিসেম্বর। মনোনয়নপত্র বাছাই ২০শে ডিসেম্বর। আর প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৭শে ডিসেম্বর।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর