× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২২ জানুয়ারি ২০২২, শনিবার , ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

হেলিকপ্টারে বউ আনলেন কৃষক রাসেল

অনলাইন

টাঙ্গাইল প্রতিনিধি
(১ মাস আগে) ডিসেম্বর ৬, ২০২১, সোমবার, ১০:৩৪ পূর্বাহ্ন

ছেলের জন্মের পর কৃষক বাবার ইচ্ছে ছিল হেলিকপ্টারে করে ছেলের বউ আনবেন। রোববার (৫ ডিসেম্বর) বাবার সেই স্বপ্ন পূরণ করেছেন ছেলে। ময়মনসিংহ থেকে হেলিকপ্টারে করে বউ নিয়ে ফিরেছেন টাঙ্গাইলে।

এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা গেছে, টাঙ্গাইল সদর উপজেলার পোড়াবাড়ী ইউনিয়নের বাউসাইদ গ্রামের মহির উদ্দিনের একমাত্র ছেলে কৃষক রাসেল মিয়ার সঙ্গে আড়াই মাস আগে বিয়ে হয় ময়মনসিংহের ভালুকা উপজেলার বাটাজোর গ্রামের মুন্নু খার মেয়ে মিতু আক্তারের। রোববার কনেকে আনুষ্ঠানিকভাবে উঠিয়ে নিয়ে আসেন। বরযাত্রীরা দুটি প্রাইভেট কার ও একটি বাসে কনের বাড়ি গেলেও বর যান হেলিকপ্টারে। বিকেলে কনেকে নিয়ে ফেরেন। প্রত্যন্ত গ্রামে হেলিকপ্টারে আসা বর-বধূকে দেখতে সকাল থেকেই ছিল উৎসবমুখর পরিবেশ। ব্যতিক্রমধর্মী এই আয়োজন সামাল দিতে উপস্থিত ছিলো পুলিশ।

কনে মিতু আক্তার বলেন, আমি কখনও কল্পনা করিনি আমার বর আমাকে হেলিকপ্টারে করে তার বাড়ি নিয়ে যাবে।
আমি খুব খুশি।

বর রাসেল মিয়া বলেন, বাবার ইচ্ছা পূরণ করতেই হেলিকপ্টারটি ভাড়া আনা হয়। টাঙ্গাইল থেকে রওনা দিয়ে ময়মনসিংহ থেকে নববধূকে নিয়ে ফিরে এসেছি।

স্থানীয় ইউপি সদস্য মো. মুসা দেওয়ান বলেন, হেলিকপ্টারে বউ আনাকে কেন্দ্র করে সকাল থেকেই গ্রামে উৎসব মুখর পরিবেশ বিরাজ করছে।
নিরাপত্তার দায়িত্বে থাকা টাঙ্গাইল সদর থানার উপ-পুলিশ পরিদর্শক মো. মনিরুজ্জামান মুন্সি বলেন, বর পক্ষ নিরাপত্তার জন্য এক সপ্তাহ আগে আবেদন করে। সেই প্রেক্ষিতে নিরাপত্তা দেয়া হয়েছে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Showkat Ali
৬ ডিসেম্বর ২০২১, সোমবার, ৫:১৭

ছোট বেলায় একটা গল্প পড়ে ছিলাম, গণি মিয়া একজন কৃষক তার নিজের কোন জমি নেই অন্যের জমিতে চাষ করে । এই গল্ডের মত না হলে খুশি হব । নব দম্পতিকে অভিন্দন । আল্লাহ সোবহানুতালা তাঁদের উত্তম যাজা দান করুন ।

Borno bidyan
৬ ডিসেম্বর ২০২১, সোমবার, ৩:২৭

শখের তোলা লাখ টাকা ! জীবনে বিয়ের মতো বিয়ে একবারই হয়! বাবারা তাদের ব্যর্থতার কষ্ট ভুলে সন্তানের মধ্যে সব সফলতা খুঁজে ফেরে! বাবার স্বপ্ন বাস্তবায়ন সন্তানের জন্য কম সুখের নয়! নব দম্পতিকে অভিননদন! দোয়া করি তাদের সন্তানরা যেন রকেটে করে চাঁদের দেশে গিয়ে হানিমুন করে!

Aftab Chowdhury
৬ ডিসেম্বর ২০২১, সোমবার, ১:৩৮

ভোগবাদি সমাজ ব্যবস্হার কুফল সমাজ এর নীচু স্তর পর্যন্ত পৌছে গেছে ! এটা অসনিসংঙ্কেত।

Sayem
৬ ডিসেম্বর ২০২১, সোমবার, ১:৩৭

অভিনন্দন নবযুগলদের, শখের দাম লাখ টাকা সেটা আবার প্রমাণিত হলো!

Sayem
৬ ডিসেম্বর ২০২১, সোমবার, ১:৩৪

অভিনন্দন নবযুগলদের, শখের দাম লাখ টাকা সেটা আবার প্রমাণিত হলো!

Aftab Chowdhury
৬ ডিসেম্বর ২০২১, সোমবার, ১:০৫

ভোগবাদি সমাজ ব্যবস্হার কুফল সমাজ এর নীচু স্তর পর্যন্ত পৌছে গেছে ! এটা অসনিসংঙ্কেত।

কাজি
৫ ডিসেম্বর ২০২১, রবিবার, ১১:০৮

Jalal Hussain এর সাথে আমি এক মত। বড় বড় ধনী টাকার কুমির । বেশি টাকা ব্যয় করা তাদের সাজে । কিন্তু কৃষক পরিবারের জন্য অপচয় সাজে না ।

Jalal Hussain
৬ ডিসেম্বর ২০২১, সোমবার, ১১:০৩

শুভ বিবাহের জন্য অভিনন্দন। কিন্তু অর্থের এ ভাবে অপব্যবহার করা বুদ্ধিমানের কাজ নয় বা এটা সঠিক নয় ।

অন্যান্য খবর