× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২০ জানুয়ারি ২০২২, বৃহস্পতিবার , ৬ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

শঙ্কামুক্ত সিদ্দিক

বিনোদন

স্টাফ রিপোর্টার
৭ ডিসেম্বর ২০২১, মঙ্গলবার

বেশ কিছুদিন আগে হঠাৎ করে একটি ধারাবাহিক নাটকের শুটিং সেটে অসুস্থ হয়ে পড়েন অভিনেতা সিদ্দিকুর রহমান সিদ্দিক। দ্রুত উত্তরার একটি হাসপাতালে ভর্তি করা হয় তাকে। পরদিন অন্য একটি হাসপাতালে গেলে চিকিৎসকরা হার্টের কিছু পরীক্ষা-নিরীক্ষার পরামর্শ দেন। তারই ধারাবাহিকতায় গত ২৫শে নভেম্বর ভারতের বেঙ্গালুরুতে যান সিদ্দিক। জানা গেছে, সেখানে এন এইচ নারায়ণা হেলথে নানা পরীক্ষা-নিরীক্ষা করিয়েছেন। এসব পরীক্ষার ফল ভালো এসেছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়া ফেসবুকে দেয়া এক পোস্টে এসব তথ্য জানিয়েছেন সিদ্দিক। নিজের শারীরিক অবস্থার আগে থেকে উন্নতি হয়েছে এবং শঙ্কামুক্ত উল্লেখ করে সিদ্দিক বলেন, আমি হাসপাতালে ভর্তি হয়েছিলাম।
অ্যানজিওপ্লাস্টি করা হয়েছে। সব রিপোর্ট ভালো এসেছে। আমি এখন সুস্থ ও মানসিকভাবে শক্ত আছি, যারা আমাকে ভালোবাসেন তারা আমার জন্য দোয়া করবেন। উল্লেখ্য, সিদ্দিকের অভিনয়ে পথচলা শুরু ২০০৫ সালে। তারপর থেকে অনেক নাটকে অভিনয় করে পেয়েছেন দর্শকপ্রিয়তা।
‘কবি বলেছেন’, ‘হাউজফুল’, ‘গ্রাজুয়েট’, ‘মাইক’, ‘বন্ধ’ু এবং ভালোবাসা’, ‘সংবিধিবদ্ধ সতর্কীকরণ’, ‘ড্যান্স ডিরেক্টর’, ‘ছাইয়া ছাইয়া’ প্রভৃতি সিদ্দিক অভিনীত উল্লেখযোগ্য খণ্ড ও ধারাবাহিক নাটক।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Anwarul Azam
৬ ডিসেম্বর ২০২১, সোমবার, ১২:৩১

Be well n safe..pl take care of ur health..

অন্যান্য খবর