× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২২ জানুয়ারি ২০২২, শনিবার , ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

ডা. মুরাদকে পদত্যাগের নির্দেশ

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) ডিসেম্বর ৬, ২০২১, সোমবার, ৯:৩৪ অপরাহ্ন

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডাক্তার মুরাদ হাসান সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে অসৌজন্যমূলক বক্তব্য দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে মঙ্গলবারের মধ্যে মন্ত্রিসভা থেকে পদত্যাগ করার নির্দেশ দিয়েছেন। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সোমবার রাতে তার বাসভবনে সাংবাদিকদের এই তথ্য জানান।

ওবায়দুল কাদের বলেন,  আজ সন্ধ্যায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে এ বিষয়ে কথা হয়েছে এবং  আমি  আজ রাত ৮ টায় প্রতিমন্ত্রী মুরাদ হাসানকে বার্তাটি পৌঁছে দিই।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
মাকসুদ
৬ ডিসেম্বর ২০২১, সোমবার, ৭:৫৬

শুধু মন্ত্রী থেকে অব্যহতি নয়, ডিজিটাল নিরাপত্যা আইনে ওর বিচার করা হউক।

quazi Mahboubul alam
৭ ডিসেম্বর ২০২১, মঙ্গলবার, ৭:৪২

thanks honourable P M

Khokon
৬ ডিসেম্বর ২০২১, সোমবার, ১১:০২

বেটা কত বেয়াদপ ! এঁদের মন্ত্রী করা মানেই গ্রুপকে বেয়াদপ বানানো ? আবার নাকি স্বরাষ্ট্র মন্ত্রী হওয়ার সাধ হই ছিল ? ওকে এখন পুলিশকে দিয়ে মাতলাবি ঠিক করা উচিত। ধন্যবাদ প্রধানমন্ত্রীকে । একটু সজাক হউন। দলে এখন আগাছায় ভরা। কেটে ফেলুন ।

Siddq
৬ ডিসেম্বর ২০২১, সোমবার, ১০:৫৭

Good job. Now govt. should punish him for the defamations caused by this stupid.

জি আহমদ
৬ ডিসেম্বর ২০২১, সোমবার, ১০:৪০

মাননীয় প্রধানমন্ত্রীকে অসংখ্য ধন্যবাদ ও আন্তরিক শ্রদ্ধা জানাই। এ ধরনের একজন মানুষের জন্য পুরো সরকার সমালোচিত হতে পারেনা। তিনি সভ্যতার লাল রেখা অতিক্রম করেছেন। যে অসভ্য লোকটি উষ্কানী দিয়ে তার ইউটিউব চ্যানেলে এমন ইতরামি কথা প্রচার করেছে তাকে আইনের আওতায় আনা দরকার। জাতি ন্যায় বিচারের প্রত্যাশী।

MD. Jamil Hossain
৬ ডিসেম্বর ২০২১, সোমবার, ১০:৩৯

Iron Lady, Hounarable Prime Minister.No alternative of her.

Desher Bhai
৬ ডিসেম্বর ২০২১, সোমবার, ১১:২২

He should also be charged under DSA.

Islam
৬ ডিসেম্বর ২০২১, সোমবার, ১০:০৭

Must punish him according to the law.he is a uncivilized.

Enayet Enayet Munsi
৬ ডিসেম্বর ২০২১, সোমবার, ১০:০৭

লোকটাকে নির্বাচিত করার আগেই বোঝা উচিত ছিল। চেহারা সুরত দেখেই তো সাইকো মনে হয়। অর্থাৎ যারা নির্বাচিত করেছিল তারাও সাইকো। সেই সাইকো গুলো কিন্তু রয়ে গেছে।

khokon
৬ ডিসেম্বর ২০২১, সোমবার, ১০:০১

Good decision. If prime minister can take some actions like this people will be so happy on prime minister. Well done minister. we expect do more something.

Aftab Chowdhury
৬ ডিসেম্বর ২০২১, সোমবার, ৯:৫১

মন্ত্রি পরিষদের বাকি মুরাদ দের বহাল তবিয়তে রেখে এর সমাধান হবে না ।

Desher Bhai
৬ ডিসেম্বর ২০২১, সোমবার, ১০:৫১

Why not fire him?

তারিক
৬ ডিসেম্বর ২০২১, সোমবার, ৯:৪৮

এদের মত লোক কে শুধু পদত্যাগ করানো না এদের কে দল থেকে বহিষ্কার করে জেলে পাঠানো উচিত

Emon
৬ ডিসেম্বর ২০২১, সোমবার, ৯:৪৬

সর্বপ্রথম দলের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই যেই হোক না কেন দলের ভাবমূর্তি নষ্ট হয় এমন বক্তব্য দিলে দল থেকে সাথে সাথে অ্যাকশন নেওয়া হোক এটাই আমরা কামনা করি এবং যে ব্যক্তির কারণে দলের ভাবমূর্তি নষ্ট হবে তার দায়ভার দল নিবেনা প্রয়োজনে তাকে বিচারের মুখোমুখি করা হোক

মুহাম্মদ আবুল কালাম
৬ ডিসেম্বর ২০২১, সোমবার, ৯:৪৩

এইরকম আরো অভিশপ্ত মুরাদদের হাত থেকে আওয়ামী লীগকে রক্ষার সাহসী পদক্ষেপ গ্রহণ করুন

Zahangir
৬ ডিসেম্বর ২০২১, সোমবার, ৯:৩৯

মন্ত্রীত্ব থেকে পদত্যাগই যথেষ্ট বলে মনে করি না। আমার তো মনে হয় শালীনতাবর্জিত আচার - আচরণের কারণে উনার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলাভংগের অভিযোগ এনে উনাকে দল থেকে বহিষ্কারকরতঃ তার এম পি পদ কেড়ে নেয়া হবে যথাযথ পদক্ষেপ।

ইকবাল কবির
৬ ডিসেম্বর ২০২১, সোমবার, ৯:২৯

এ ধরনের মন্ত্রী, হাফ বা কোয়ার্টার মন্ত্রীদের নিয়োগদাতাও দায় এরাতে পারেন না।

Anisur rahman , Otta
৬ ডিসেম্বর ২০২১, সোমবার, ৯:১৫

Very nice and good indication. Thank you , Hon. Prime Minister.

Syed Omar
৬ ডিসেম্বর ২০২১, সোমবার, ৯:১৪

Thanks hon'ble PM for your prompt and effective action.

আবুল কাসেম
৬ ডিসেম্বর ২০২১, সোমবার, ৯:১২

মাননীয় প্রধানমন্ত্রীর দুরদর্শি আরেকটি পদক্ষেপের পরিচয় পাওয়া গেল। দলের ভেতর অভদ্রতার ঠাঁই নেই। রাজনৈতিক শিষ্টাচার বলে একটা কথা আছে। এই শিষ্টাচার মেনে নিয়েই রাজনীতি করতে হয় রাজনীতিবিদদের। স্বাধীনতার মহান রূপকার বঙ্গবন্ধু শেখমুজিবুররহমান, তাঁর পূর্বসূরি হোসেন শহীদ সোহরাওয়ার্দী, আবুল কাসেম ফজলুল হক ও মাওলানা ভাসানী তাঁদের পরে সামরিক শাসক হলেও জিয়াউর রহমান ও প্রেসিডেন্ট এরশাদ শিষ্টাচার বহির্ভূত কোনো আচরণ করার প্রমাণ পাওয়া যায়না। দায়িত্ববান ব্যক্তিগণ যদি অশ্রাব্য কথা বলেন, অন্যায় প্রশ্রয় দিয়ে থাকেন তাহলে তাঁদের দেখাদেখি অন্যরাও অনুরূপ কাজে উৎসাহিত হয়ে পড়ে। দেশের শান্তি ও সমৃদ্ধির জন্য তা সহায়ক নয়। কাজেই মুরাদ হাসানকে পদত্যাগের নির্দেশ দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী যথোপযুক্ত সিদ্ধান্ত নিয়েছেন। প্রধানমন্ত্রী যে একজন সজ্জন মানুষ এতে তা আবারো প্রমাণিত হয়েছে। বঙ্গবন্ধুর মতো সহনশীল, ভদ্র ও সজ্জন একজন মহান ব্যক্তিত্বের দলে অসভ্য লোকের স্থান হতে পারেনা। মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি দেশের মানুষের শ্রদ্ধাবোধ আরো অটুট হবে ইনশাআল্লাহ।

wow
৬ ডিসেম্বর ২০২১, সোমবার, ১০:১০

when character is lost, everything is lost! how he was appointed as minister! who checked his background? He is not real educated. Its time to get him remand and kick out from our country.

রাহমান
৬ ডিসেম্বর ২০২১, সোমবার, ৮:৫৬

খুব ভাল একটি নির্দেশ দিয়েছেন। এখানে ১০০% সঠিক কাজ টি করেছেন। এর মতো শিক্ষিত মূর্খের দলে বা রাষ্ট্রের কোনটিতেই দরকার নেই

অন্যান্য খবর