× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৫ জানুয়ারি ২০২২, মঙ্গলবার , ১১ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২১ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

'বিকৃত এবং কুরুচিপূর্ণ ভাষার প্রতিউত্তর আমার জানা ছিল না' (ভিডিও)

বিনোদন

স্টাফ রিপোর্টার
৬ ডিসেম্বর ২০২১, সোমবার

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের সঙ্গে চিত্রনায়িকা মাহিয়া মাহির ফাঁস হওয়া অডিও নিয়ে এবার মুখ খুলেছেন খোদ এ নায়িকা। ওমরাহ করতে সৌদি আরবে অবস্থান করা মাহি তার ফেসবুক আইডিতে একটি ভিডিও ক্লিপ শেয়ার করেছেন। ওই ভিডিও’র ক্যাপশনে মাহি লিখেছেন, বিকৃত এবং কুরুচিপূর্ণ ব্যবহার ও ভাষার প্রতিত্তোরের ভাষা আমার জানা ছিল না, নম্রতা আমার পারিবারিক শিক্ষা। ভিডিওতে মাহিয়া মাহি বলেন, আমি এখন পবিত্র হারাম শরিফে আছি। ওমরাহ পালন করছি। আমি যেটা বলার জন্য ভিডিওটা করছি। আমি সেদিনও বলেছিলাম। আমার বিকৃত এবং কুরুচিপূর্ণ ব্যবহার ও ভাষার প্রতি-উত্তরের ভাষা আমার জানা ছিল না।
দুই বছর আগের ঘটনা। তখন আমি শুধু আল্লাহর কাছে বলেছিলাম। মাহি আরও বলেন, আমি আরও একবার দেশবাসীর কাছে ছোট হলাম। কিন্তু আপনারা নিজের থেকে একটু চিন্তা করে দেখবেন, এই ভাষার প্রতিত্তোর কী দেওয়া উচিত ছিল? সেদিন আমার আসলে কিছু বলার ভাষা ছিল না। তাই সেদিন কিছু বলিনি। আমি সেদিন চুপ থেকেছি পাশ কাটিয়ে। তিনি বলেন, এটা (প্রতিমন্ত্রীর সঙ্গে কথাপোকথন) ঠিক দুই বছর আগের ঘটনা। আমি বরাবরের মতোই সব সময় আল্লাহর কাছে বলি যে, আল্লাহ আমি কষ্ট পেয়েছি। যার মাধ্যমে কষ্ট পেয়েছি। কোনো না কোনোভাবে তিনি তার রেজাল্ট (ফল) পেয়েছেন, আলহামদুলিল্লাহ। মাহিয়া মাহি বলেন, আমি সাংবাদিক ভাইদের বলছি, আমি আসলে এখন কারও ফোন রিসিভ করছি না। আমি এখন যেখানে আছি, এখানে আসলে এ বিষয়ে কথা বলার মতো না। সবাইকে ধন্যবাদ।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
শওকত আলী
৭ ডিসেম্বর ২০২১, মঙ্গলবার, ২:৫৮

চিত্রনায়িকা মাহিয়া মাহি বর্তমানে ওমরা পালনে সৌদি আরবে স্বামীর সাথে অবস্থান করছেন। পূর্বের স্বামীকে ডিভোর্স দিয়ে বর্তমান স্বামীর সাথে কিছুদিন আগে বিয়ে হয়েছে। যাহোক- বিয়ে শেষে বর্তমান স্বামীর সাথে ওমরা পালন একটি পজিটিভ দিক। চলচিত্র জগতসহ সব মিডিয়া জগত থেকে ফিরে এসে আল্লাহর বিধানসমূহ পালনের পাশাপাশি ঘর সংসার নিয়ে ব্যস্ত থাকার জন্য মাহিয়া মাহিকে অনুরোধ জানাচ্ছি। কারণ এই জগতগুলো মানুষকে সুখ-শান্তি দিতে পারে না।

Saif
৭ ডিসেম্বর ২০২১, মঙ্গলবার, ১১:২৪

Unfortunately, you also dwell in a filthy world of media and you are part of it. We hope you will learn real lesson by performing umrah as a muslim and realize Islam/pious life does not go hand in hand with the film life.

Bashir
৭ ডিসেম্বর ২০২১, মঙ্গলবার, ৯:২৪

you also not good, why he called you? maybe something ….

Khaja
৬ ডিসেম্বর ২০২১, সোমবার, ২:৫২

আগের দিনের নায়ক নায়িকারা অসাধারণ সম্মান এবং মর্যাদা নিয়ে ইন্ডাস্ট্রতি ছিলেন। সে কারণে মানুষের শ্রদ্ধাও অর্জন করেছিলেন তাঁরা। এখনকার নায়িকারা কেন জানি অন্যরকম। ভাঙা সংসার আর কুকর্মের জন্য সংবাদপত্রে নিয়মিত হেডলাইন হয়ে থাকেন।

কামরুল হাসান
৬ ডিসেম্বর ২০২১, সোমবার, ১০:৪৬

একটা মানুষ যত খারাপই হোক প্রথম বার আলাপে কি এভাবে বলতে পারে? আগে কিছু না হলে?,

অন্যান্য খবর