× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৫ জানুয়ারি ২০২২, মঙ্গলবার , ১১ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২১ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

তথ্যপ্রতিমন্ত্রীর পদত্যাগপত্র প্রধানমন্ত্রীর কাছে

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) ডিসেম্বর ৭, ২০২১, মঙ্গলবার, ৮:০৩ অপরাহ্ন

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসানের পদত্যাগপত্র গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে পাঠিয়েছে মন্ত্রিপরিষদ বিভাগ। মঙ্গলবার সন্ধ্যায় সারসংক্ষেপসহ পদত্যাগপত্রটি প্রধানমন্ত্রীর কাছে পাঠানো হয়। মন্ত্রিপরিষদ বিভাগের একজন দায়িত্বশীল কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে দুপুরের পর তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানের পদত্যাগপত্রটি মন্ত্রিপরিষদ বিভাগে দিয়ে আসেন তার জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ গিয়াস উদ্দিন।

অশালীন, শিষ্টাচারবহির্ভূত ও নারীর প্রতি চরম অবমাননাকর বক্তব্য দেওয়ায় মুরাদ হাসানকে মঙ্গলবারের পদত্যাগের নির্দেশ দিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর এ নির্দেশনার কথা জানিয়েছিলেন ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। মঙ্গলবার দুপুরে ই-মেইল যোগে তথ্যমন্ত্রণালয়ে পদত্যাগপত্র পাঠান ডা. মুরাদ।।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Shahidul islam
৭ ডিসেম্বর ২০২১, মঙ্গলবার, ৮:০৫

আলোচনা / সমালোচনার মুখোমুখি মুরাদ সহ অনেকে।আমার লেখাটি হয়তোবা ১৭ কোটি মানুষ দেখতে পাবেনা তার পারে ও না লিখে পারলামনা। যে যেমনটা ভাবেন তেমনই লিখে যাবেন। আমি আমার ভাবনাটা লিখতেছি।আল্লাহর ভয় যখন থাকেনা তখনই কেবল মানুষ এইসব অপরাধ করতে পারে। আল্লাহর দেওয়া বিধান আর নবী করিম সঃ এর দেখানো পথে চলতে না পারার কারণেই মুরাদদের আজকের এই দশা। অসংখ্য মুরাদ ঘরে ঘরে তৈরি হচ্ছে। তাই আসুন আমাদের রবের কাছে আত্ম সমরপন করিয়া নিজেকে প্রতিষ্ঠিত করি একজন মানুষের মতো মানুষ হিসাবে।ধন্যবাদ।

অন্যান্য খবর