× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ১৭ জানুয়ারি ২০২২, সোমবার , ৩ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

সি এম তােফায়েল সামির মৃত্যুতে জালালাবাদ এসােসিয়েশনের শােক- শ্রদ্ধা

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) ডিসেম্বর ৭, ২০২১, মঙ্গলবার, ৮:২৯ অপরাহ্ন

জালালাবাদ এসােসিয়েশন, ঢাকার সাবেক সভাপতি এবং জালালাবাদ ভবন ট্রাষ্ট্রের সদস্য সি এম তােফায়েল সামি মৃত্যুতে জালালাবাদ এসােসিয়েশন, ঢাকা'র সভাপতি ড. এ কে আব্দুল মুবিন ও সাধারণ সম্পাদক এড. জসিম উদ্দিন আহমেদ, জালালাবাদ ভবন ট্রাষ্টের চেয়ারম্যান জনাব আব্দুল হামিদ চৌধুরী ও সেক্রেটারি জনাব আব্দুল কাইয়ুম চৌধুরী এবং জালালাবাদ শিক্ষা ট্রাষ্ট্রের চেয়ারম্যান ড. মােহাম্মদ ফরাসউদ্দিন ও সদস্য সচিব জনাব জালাল আহমেদ গভীর শােক প্রকাশ করেছেন। এক বিবৃতিতে তারা বলেন সিলেটবাসী একজন কৃতি সন্তানকে হারালাে।

তিনি সমাজে অত্যন্ত জনপ্রিয় ও গ্রহণযােগ্য ব্যক্তি ছিলেন। সি এম তােফায়েল সামি দেশের ব্যাংকিং সেক্টরে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন। অবসর সময়ে সমাজসেবক হিসাবে তিনি সাধারণ মানুষের কল্যাণে কাজ করেছেন। ঢাকা সিলেট বিভাগবাসীর প্রাচীনতম সংগঠন জালালাবাদ এসােসিয়েশন, ঢাকার দুই মেয়াদে নির্বাচিত সভাপতি ছিলেন। মরহুমের গ্রামের বাড়ি সিলেট জেলার বিয়ানীবাজার
উপজেলার লাউতা ইউনিয়নের বাহাদুরপুর গ্রামে। তিনি সাবেক পররাষ্ট্র সচিব ও তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা সি এম শফি সামির বড় ভাই। মৃত্যুকালে তিনি এক ছেলে, দুই মেয়ে ও সহধর্মিণীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
নেতৃবৃন্দ শােকবার্তায় মরহুমের রুহের মাগফেরাত কামনা
করেন এবং শােক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

উল্লেখ্য, পররাষ্ট্র মন্ত্রী ড. একে আব্দু্ল মোমেনের নেতৃত্বে জালালাবাদ নেতৃবৃন্ধ মঙ্গলবার মরহুমের কফিনে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা নিবেদন করেন।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর