× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ জানুয়ারি ২০২২, শনিবার , ১৫ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

কটিয়াদীতে নৌকা প্রার্থীর কর্মীর ওপর হামলা, আহত ৫

বাংলারজমিন

কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি
৮ ডিসেম্বর ২০২১, বুধবার

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার জালালপুর ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত (নৌকা প্রতীক) চেয়ারম্যান প্রার্থীর কর্মীর ওপর দুর্বৃত্তদের হামলায় পাঁচজন আহত হয়েছেন। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে কটিয়াদী নদীর বাঁধ চরনোয়াকান্দি রাস্তার মোড়ে ঘটনাটি ঘটেছে। জানা যায়, তফসিল অনুযায়ী কটিয়াদী উপজেলার ৯টি ইউনিয়ন পরিষদের নির্বাচন আগামী ২৬শে ডিসেম্বর অনুষ্ঠিত হবে। গতকাল ছিল প্রতীক বরাদ্দের দিন। চেয়ারম্যান-মেম্বার প্রার্থীরা আনন্দ উল্লাস করে প্রতীকের জন্য মিছিল নিয়ে ছুটে যাচ্ছেন নির্বাচন অফিসারের কার্যালয়ের দিকে। দলীয় প্রতীক নৌকা পূর্বনির্ধারিত থাকলেও সাড়ম্বরে গ্রহণের জন্য লোক জড়ো করছিলেন প্রার্থীর কর্মীরা। বেশকিছু কর্মী নদীর বাঁধ চরনোয়াকান্দি রাস্তার মোড়ে মিছিলের লোকজনের জন্য অপেক্ষা করছিলেন। কতক দুর্বৃত্ত তাদের ওপর অতর্কিতে হামলা চালিয়ে মো. মনির হোসেন, মো. মহসিন, আইন উদ্দিন, ফকরুল ইসলাম ও মো. জাকির হোসেনকে মারাত্মকভাবে আহত করে পালিয়ে যায়।
আহতদেরকে উদ্ধার করে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে আসে।
এ ব্যাপারে জালালপুর ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আ. খালেক সরকার রাজু জানান, আমার মিছিলটিকে দুর্বল করে দেয়ার জন্য কর্মীদের ওপর পরিকল্পিতভাবে এ হামলা চালানো হয়েছে। তবে কে বা কারা শনাক্ত করতে না পারলেও আমার সন্দেহ হচ্ছে একই গ্রামের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থীর কর্মীরা এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে। কটিয়াদী মডেল থানার ওসি এসএম শাহাদত হোসেন বলেন, হামলার ঘটনার কোনো অভিযোগ পাইনি বা আহত হয়েছে বলেও শুনিনি। তবে অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর