× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ১৭ জানুয়ারি ২০২২, সোমবার , ৩ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

মুরাদের পদত্যাগপত্র গ্রহণ করে প্রজ্ঞাপন জারি

অনলাইন

অনলাইন ডেস্ক
(১ মাস আগে) ডিসেম্বর ৮, ২০২১, বুধবার, ১০:২৪ পূর্বাহ্ন

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসানের পদত্যাগপত্র গ্রহণ করেছেন প্রেসিডেন্ট মো. আবদুল হামিদ। মঙ্গলবার রাতে মন্ত্রিপরিষদ বিভাগ থেকে তার পদত্যাগপত্র গ্রহণের বিষয়ে প্রজ্ঞাপন জারির পর গেজেট প্রকাশিত হয়েছে।

এতে বলা হয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মুরাদ হাসানের পদত্যাগপত্র রাষ্ট্রপতি কর্তৃক গৃহীত হয়েছে। এ পদত্যাগ অবিলম্বে কার্যকর হবে।

সম্প্রতি তারেক রহমানের কন্যাসহ নারীদের নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্যের জন্য ডা. মুরাদকে পদত্যাগের নির্দেশ দেন প্রধানমন্ত্রী। এরপর গতকাল দুপুরে মন্ত্রণালয়ে তার দপ্তরে ই-মেইলে পদত্যাগপত্রটি পাঠান ডা. মুরাদ। এরপর বিকেল ৩টায় মন্ত্রিপরিষদ সচিবের দপ্তরে জমা দেন প্রতিমন্ত্রীর জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ গিয়াস উদ্দিন। এরপর সেখান থেকে প্রধানমন্ত্রীর কাছে পাঠানো হয়।।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
wow
৮ ডিসেম্বর ২০২১, বুধবার, ২:০৩

এত বড় পদে উনাকে বসালো কে ? একটা পিয়ন সিলেকশন এর জন্যও HR থাকে.

জামশেদ পাটোয়ারী
৮ ডিসেম্বর ২০২১, বুধবার, ১১:৫২

মহান আল্লাহ ছাড় দেন ছেড়ে দেন না। বেশী বাড়াবাড়ির ফল কখনোই ভালো হয়না। মুরাদের সব হারানোতে সরকারের কোনই ক্রিডেবিলিটি নাই। মুরাদের মুখ দিয়ে বের হওয়া কুরুচিপূর্ণ বক্তব্যে জন মানুষের প্রতিক্রিয়ায় সরকার মুরাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে বাধ্য হয়েছে। এই ঘটনা থেকে সবারই শিক্ষা নেয়া উচিৎ। এমন কি যাদের উৎসাহে মুরাদের এই পর্যায়ে আসা তাদের আরো বেশী করে শিক্ষা নেয়া উচিৎ। সময় ফুরিয়ে গেলে শিক্ষা নিতে চাইলেও নেয়ার সময় পাওয়া যায়না। কারণ সময় প্রবাহমান কারো জন্যই অপেক্ষা করেনা। সুতরাং সময় থাকতে সাবধান।

অন্যান্য খবর