× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৫ জানুয়ারি ২০২২, মঙ্গলবার , ১১ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২১ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

রায়ে সন্তোষ প্রকাশ আবরারের বাবার

অনলাইন

অনলাইন ডেস্ক
(১ মাস আগে) ডিসেম্বর ৮, ২০২১, বুধবার, ২:৪১ অপরাহ্ন

আলোচিত বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদ হত্যা মামলায় ২০ জনকে মৃত্যুদণ্ড ও পাঁচজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। মেধাবী পুত্রকে নির্মমভাবে পিটিয়ে হত্যা মামলার রায়ে সন্তোষ প্রকাশ করেছেন আবরার ফাহাদের বাবা বরকত উল্লাহ।

রায় ঘোষণা শুনতে সকালেই আদালত চত্বরে হাজির হন তিনি। রায় ঘোষণার পর আদালত প্রাঙ্গণে এক প্রতিক্রিয়ায় সাংবাদিকদের বরকত উল্লাহ বলেন, আজকের এই রায়ে সন্তোষ প্রকাশ করছি। তবে হাইকোর্টে যেদিন এ রায় বহাল থাকবে, আবরার হত্যার আসামিদের ফাঁসি কার্যকর হবে, সেদিন পুরোপুরি সন্তুষ্ট হবো।

২০১৯ সালের ৬ অক্টোবর বুয়েটের শেরেবাংলা হল থেকে তড়িৎ ও ইলেকট্রনিকস প্রকৌশল বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র আবরার ফাহাদের লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় আবরারের বাবা চকবাজার থানায় হত্যা মামলা করেন।।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Ferdous
৮ ডিসেম্বর ২০২১, বুধবার, ৭:০৫

রায় কার্যকর না হলে দুর্বার আনদোলন গড়ে তোলা হবে।

Khaja
৮ ডিসেম্বর ২০২১, বুধবার, ৫:২০

আপনি আপনার সন্তান হারিয়েছেন। পৃথিবীতে এর চেয়ে ভারী বোঝা আর কিছু নেই। তবে এ ধরনের মারাত্মক অপরাধীরা আগে রাষ্ট্রের সর্বোচ্চ অবস্থান থেকে ক্ষমা পেয়ে গেছে। তাই আমি খুব আশাবাদী নই।

AZEEM
৮ ডিসেম্বর ২০২১, বুধবার, ৫:০৭

আলহামদুলিল্লাহ, তবে আমরা চূড়ান্ত রায়ের জন্য অপেক্ষা করছি I

জামশেদ পাটোয়ারী
৮ ডিসেম্বর ২০২১, বুধবার, ৪:৪২

ক্ষমা করার একতিয়ার শুধু নিহতের বাবা-মা-স্ত্রী-সন্তানদের হওয়া উচিত। এর বাইরে কারো ক্ষমা করার ক্ষমতা থাকা উচিত নয়।

খোকন
৮ ডিসেম্বর ২০২১, বুধবার, ৩:৩৫

রায় কার্য করার আগ মুহূর্ত পর্যন্ত বলা যায় না সঠিক কিনা ?

মহিন
৮ ডিসেম্বর ২০২১, বুধবার, ৪:৩২

এখনি সন্তোষ প্রকাশ করার কিছু নেই। ভুলে গেলে চলবে না, এরা লীগের সদস্য! এ হত্যাকান্ডের মাস্টারমাইন্ড কে জাবজ্জীবন দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে!

KAYES
৮ ডিসেম্বর ২০২১, বুধবার, ৩:৩০

Koto din thakbe ei order eitai dekhar bishoy

রাকিব
৮ ডিসেম্বর ২০২১, বুধবার, ৪:১১

রায়ে সন্তোষ প্রকাশ করার সময় এখনই নয়, কারন সর্বশেষে উচ্চ আদালতে এই রায় কতটুকু থাকে সেটাই আসল। আর ওই ছাত্রলীগের তো শেষ হাতিয়ার প্রেসিডেন্ট ক্ষমা তো রয়েই গেছে, এটা গত বছর গুলিতে জনগন তো দেখেই আসছে।

রাহমান
৮ ডিসেম্বর ২০২১, বুধবার, ২:৫২

আমার মনে হয়না রায় কার্যকর হবে। রাজনৈতিক দলের বিবেচনাই রাজনীতির নেতা মোহাম্মদ আবদুল হামিদ লীগের দলিয় লোক আওয়ামী লীগের প্রেসিডেন্ট সাধারণ ক্ষমা করে সবাই কে ইন্ডিয়া পাঠিয়ে দিবে তা দেখার অপেক্ষা

অন্যান্য খবর