× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৫ জানুয়ারি ২০২২, মঙ্গলবার , ১১ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২১ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

রোম সিটির কাউন্সিলর হলেন বাংলাদেশি কবির

অনলাইন

ইতালি থেকে সংবাদদাতা
(১ মাস আগে) ডিসেম্বর ৮, ২০২১, বুধবার, ৩:২২ অপরাহ্ন

ইতালির রাজধানী রোম সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশি বংশোদ্ভূত কবির হোসেন কাউন্সিলর পদে জয়লাভ করেছেন। তিনি ৮নং মিউনিসিপিও এলাকা থেকে বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন।
গত ৬ই ডিসেম্বর রাজধানীর রোমের মন্তানিওয়ালা ৮নং মিনিউসিপিও প্রেসিডেন্ট অফিস কার্যালয়ে প্রেসিডেন্ট Amedeo Ciaccheri আনুষ্ঠানিকভাবে কবির হোসাইনকে অফিসিয়ালভাবে সার্টিফিকেট প্রদান ও শপথ গ্রহণ করান।

এসময় বাংলা কমিউনিটির শীর্ষ স্থানীয় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিত্ব, বাংলাদেশ ক্রীড়া সংস্থা ইতালির সভাপতি হাজী মো. জসিম উদ্দিন, বরিশাল বিভাগ সমিতি ইতালির অন্যতম নেতা মুজিবুর রহমান শিকদার, কিশোরগঞ্জ জেলা সমিতির সভাপতি শেখ ইসহাক, সাবেক কমিশনার নাজিম মোল্লা, ঢাকা জেলা সমিতি ইতালী সভাপতি সালাউদ্দিন আহমেদসহ আরও অনেকেই।

উপস্থিত নেতৃবৃন্দরা নবনিযুক্ত কাউন্সিলর কবির হোসেনকে শুভেচ্ছা জানান এবং তার মাধ্যমে স্থানীয় প্রবাসী বাংলাদেশীরা উপকৃত হবেন বলেও আশা প্রকাশ করেন।

প্রেসিডেন্ট আমিডিও সাংবাদিকদের সাক্ষাৎকারে বাংলাদেশী বংশোদ্ভূত ইতালিয়ান নাগরিক কবির হোসেনের ভূয়সী প্রশংসা করে বলেন, তিনি একজন সৎ নিষ্ঠাবান মানুষ, প্রবাসীদের পক্ষে তিনি যে দায়িত্ব পেয়েছেন। আশা করবো তিনি সঠিকভাবে গুরুত্বসহকারে বাংলাদেশি সহ যে কোন প্রবাসীদের সহযোগিতা পরামর্শ যে কোন সমস্যায় সততার সহিত কাজ করে যাবেন। তিনি তার উত্তর উত্তর সফলতা কামনা করেন।

কাউন্সিলর কবির হোসেন বলেন, সকলের কাছে দোয়া ও সহযোগিতা কামনা করছি, যেন সততার সাথে কাজ করে প্রবাসী সহ বাংলাদেশিদের ভাবমূর্তি উজ্জ্বল করে রাখতে পারি।।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
mamun
৮ ডিসেম্বর ২০২১, বুধবার, ৫:১২

Congratulations. Conquering Rome.

খোকন
৮ ডিসেম্বর ২০২১, বুধবার, ৩:২৯

Well done. Wishing you all the best.

অন্যান্য খবর