× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৫ জানুয়ারি ২০২২, মঙ্গলবার , ১১ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২১ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ত শিগগিরই: আইনমন্ত্রী

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) ডিসেম্বর ৮, ২০২১, বুধবার, ৭:১৮ অপরাহ্ন

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে বিদেশে পাঠানোর বিষয়ে কিছুদিনের মধ্যেই সিদ্ধান্ত জানানো হবে বলে জানিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক। বুধবার বিকালে গুলশানের বাসায় এক সংবাদ ব্রিফিংয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা জানান।

আইনমন্ত্রী বলেন, আমি এর আগে বলেছি, ৪০১ ধারায় যে দরখাস্ত একবার নিষ্পত্তি হয়ে গেছে সেই দরখাস্তটি পুনরুজ্জীবিত করার কোনো স্কোপ নেই। আমি যে আইনি ব্যাখ্যা দিয়েছিলাম সেই আইনি ব্যাখ্যাই সঠিক। বিএনপিপন্থী ১৫ জন আইনজীবী আমার সাথে দেখা করেছেন। তারা একটা বক্তব্য দিয়েছেন। তাদের এই বক্তব্য কোনো দেশে, কোনো সময়, বিশেষ করে আমাদের উপমহাদেশের কোনো আদালতে নজির আছে কি না আমি সেটা খতিয়ে দেখছি। আমার দেখা এখনো শেষ হয়নি। প্রায় শেষ প্রান্তে এসেছি।
আপনারা কিছুদিনের মধ্যেই এই সিদ্ধান্ত পেয়ে যাবেন।

এর আগে গত ২৩ নভেম্বর বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠাতে আইনমন্ত্রী আনিসুল হকের কাছে স্মারকলিপি দেন বিএনপিপন্থি ১৫ জন আইনজীবী। এ বিষয়ে পরীক্ষা-নিরীক্ষার সময় চেয়ে আইনমন্ত্রী তখন জানিয়েছেন, স্মারকলিপিটি অবশ্যই পর্যালোচনা করা হবে। তবে সিদ্ধান্ত ও মতামতের বিষয়ে আলোচনার প্রয়োজন আছে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
KAZI NAZRUL ISLAM
৯ ডিসেম্বর ২০২১, বৃহস্পতিবার, ৯:২২

We like to quick decision!

Islam
৮ ডিসেম্বর ২০২১, বুধবার, ২:৪৫

ওনি মারা গেলে আপনারা আইন নিয়া খেলা করবেন আর কি

Shahidul islam
৮ ডিসেম্বর ২০২১, বুধবার, ১১:৩৭

কবে ? মারা যাওয়ার পারে ? আনিস সাব - আপনি বুকে হাত দিয়ে বিবেকের কাছেই জিজ্ঞেস করুন - আইন কি চলে না চালানো হয় ? বিএনপি হলো মিসকিন তাইতো তারা আপনাদেরকে অনুরোধ করতেছে। ভাবুনতো আজকের এই দশা যদি আপনাদের হতো তবে কি করতেন ? জীবনের শেষ সময়ে আল্লাহকে ভয় করুন। মারতে একদিন হবে সবাইকেই। সিনহা আজ কোথায় ?

অন্যান্য খবর