× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২০ জানুয়ারি ২০২২, বৃহস্পতিবার , ৬ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

পুরনো ছন্দে মিলা

বিনোদন

স্টাফ রিপোর্টার
৯ ডিসেম্বর ২০২১, বৃহস্পতিবার

জনপ্রিয় পপ তারকা মিলা ইসলাম। একটা সময় স্টেজ, নতুন গানে দাপিয়ে বেড়িয়েছেন। নিজেকে প্রমাণ করেছেন দেশের শীর্ষ পারফর্মার হিসেবে। ঠিক যে সময় মিলার জনপ্রিয়তা তুঙ্গে সে সময় নিজেকে নতুন গান থেকে সরিয়ে নেন এ তারকা। যদিও মধ্যে নতুন গান নিয়ে ফিরেছেন। এরপর নিয়েছেন আবার বিরতি। সবশেষ গত বছরের ডিসেম্বরের ২৩ তারিখ জি-সিরিজের ব্যানারে প্রকাশ হয় মিলার নতুন গান ‘আইস্যালা’। এ গানটিও শ্রোতারা বেশ পছন্দ করেন।
এদিকে মধ্যে পারিবারিক ও ব্যক্তিগত কিছু ঝামেলারও মুখোমুখি হয়েছেন মিলা। সেসব কাটিয়ে ফের পুরনো ছন্দে ফিরেছেন রকস্টার মিলা। এরই মধ্যে স্টেজ শোতে ফিরেছেন তিনি। বড় মাপের শোগুলোই কেবল করছেন এ শিল্পী। তারই ধারাবাহিকতায় সবশেষ বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শো করেছেন তিনি। বিজয় দিবস উপলক্ষে ১৫ এবং ১৬ই ডিসেম্বর বড় মাপের দু’টি কনসার্টে অংশ নেবেন মিলা। এরমধ্যে পুরান ঢাকায় ১৫ই ডিসেম্বর একটি কনসার্টে পারফরম করবেন তিনি।   এই কনসার্টে আরও থাকছে ব্যান্ড আর্ক ও হাসান। অন্যদিকে ঠিক তার পরদিন ১৬ই ডিসেম্বর চাঁদপুরের উত্তর মতলবের মোহনপুর পর্যটনে একটি বিজয় দিবসের কনসার্টে পারফর্ম করবেন মিলা। এই কনসার্টে আরও থাকছে ব্যান্ড শিরোনামহীন এবং ব্যান্ড নামহীন। এ বিষয়ে মিলা বলেন, কনসার্ট আমার ভালোবাসার জায়গা। আবেগের জায়গা। শ্রোতাদের সঙ্গে সরাসরি যোগাযোগের জায়গা। করোনার কারণে মধ্যে দুই বছর বড় মাপের কনসার্ট তেমন আয়োজন হয়নি বললেই চলে। তবে এখন আবার শো শুরু হয়েছে। কিছু বড় মাপের কনসার্টও হচ্ছে। আর তারই ধারাবাহিকতায় কনসার্টে অংশ নিচ্ছি। বিজয় দিবসের দু’টি কনসার্ট এখন পর্যন্ত পাকাপাকি। আরও শো নিতে পারি যদি মনের মতো হয়। আশা করছি খুব ভালো একটি সিজন যাবে শিল্পীদের জন্য এবার। এদিকে মিলা বর্তমানে নতুন গান নিয়েও ব্যস্ত রয়েছেন। নিজের স্টুডিওতে প্রতিনিয়ত কাজ করছেন তিনি। দ্রতই নতুন গান শ্রোতাদের জন্য প্রকাশ করবেন বলেও জানালেন এ সংগীত তারকা।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর