× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ জানুয়ারি ২০২২, শনিবার , ১৫ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

ট্রাক চাপায় নোবিপ্রবি শিক্ষার্থীর মৃত্যু চালক গ্রেপ্তার

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, নোয়াখালী থেকে
৯ ডিসেম্বর ২০২১, বৃহস্পতিবার

নোয়াখালীর সদর উপজেলার সোনাপুর বাসস্ট্যান্ডে ট্রাক চাপায় নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শিক্ষার্থী অজয় মজুমদার (২২) নিহতের ঘটনায় অভিযুক্ত চালককে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেপ্তারকৃত মো. মামুন হোসেন (৫০) সে চুয়াডাঙ্গা জেলার চুয়াডাঙ্গা পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের সাতগাড়ী এলাকার রিপলো ড্রাইভার বাড়ির মৃত জাবেদ আলীর ছেলে। মঙ্গলবার রাত ৯টার দিকে জেলার বেগমগঞ্জ উপজেলার সেতু ভাঙ্গা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। এর আগে দুপুর সাড়ে ৩টার দিকে সহপাঠীর মৃত্যুর ঘটনায় সোনাপুর জিরো পয়েন্টে বিক্ষোভ করে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শিক্ষার্থীরা। এ সময় তারা মর্মান্তিকভাবে সহপাঠীর মৃত্যুর প্রতিবাদ এবং জড়িতদের দ্রুত বিচার দাবি করে ‘উই ওয়ান্ট জাস্টিস’সহ বিভিন্ন স্লোগান দেয়। নোয়াখালী পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম ট্রাক চালককে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেন। তিনি মানবজমিনকে জানান, এ ঘটনায় সড়ক আইনে মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। উল্লেখ্য, মঙ্গলবার (৭ই ডিসেম্বর) দুপুর ১টার দিকে সোনাপুর বাসস্ট্যান্ডে বাস থেকে নামার সঙ্গে সঙ্গে ঘাতক ট্রাকের চাপায় নোবিপ্রবি শিক্ষার্থী অজয়ের মৃত্যু হয়।
পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মাইজদী শহরের গুডহিল হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সে বিশ্ববিদ্যালয়ের ১৩ ব্যাচের ইনফরমেশন সায়েন্স ও লাইব্রেরি ম্যানেজমেন্ট বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ছাত্র এবং  সুবর্ণচর উপজেলার চরবাটা ইউনিয়নের বাদল চন্দ্র মজুমদারের ছেলে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর