× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৩ জানুয়ারি ২০২২, রবিবার , ৯ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৯ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

বানিয়াচংয়ে আড়াই মাসের শিশুকে খুন, চাচী আটক

বাংলারজমিন

বানিয়াচং (হবিগঞ্জ) প্রতিনিধি
৯ ডিসেম্বর ২০২১, বৃহস্পতিবার

হবিগঞ্জের বানিয়াচংয়ে আড়াই মাসের শিশু বাচ্চাকে খুন করেছে আপন চাচী। ঘটনাটি ঘটেছে বানিয়াচং সদরের ২নং উত্তর পশ্চিম ইউনিয়নের আমিরখানী গ্রামে। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত মঙ্গলবার বিকালে ফরহাদ হোসেনের স্ত্রী তার আড়াই মাসের শিশু বাচ্চা হুসাইন আহমেদকে রেখে বাড়ির পুকুরে কাজ করতে যান। এ সুযোগে চাচী শাহেনা বেগম (৩০) ফরহাদ হোসেনের ঘরে প্রবেশ করে। কোনো কিছু বুঝে ওঠার আগেই শিশু হুসাইন আহমেদ এর মুখের ভেতরে আঙ্গুল ঢুকিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। ঘটনাটি পার্শ্ববর্তী ঘরের অপর একটি শিশু বাচ্চা দেখে ফেলে। শিশুটির মা ঘরে গিয়ে বাচ্চার কোনো সাড়া না পেয়ে এলাকার লোকজনের সহযোগিতায় বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ সময় কতর্বরত ডাক্তার শিশু হোসাইন আহমেদকে মৃত ঘোষণা করেন।
বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসাইন জানান, সিএনজি অটোরিকশা যোগে পালিয়ে যাবার সময় ঘাতক চাচী শাহেনা বেগমকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে শাহেনা বেগম শিশু হোসাইন হত্যাকাণ্ডে নিজের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে বলে জানিয়েছে থানা পুলিশ। এ ঘটনায় নিহত শিশু হোসাইন আহমেদের পিতা ফরহাদ হোসেন বাদী হয়ে বানিয়াচং থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর