× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ জানুয়ারি ২০২২, শনিবার , ১৫ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

তাড়াইলে অটোরিকশা চালকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, কিশোরগঞ্জ থেকে
৯ ডিসেম্বর ২০২১, বৃহস্পতিবার

কিশোরগঞ্জের তাড়াইলে শাহ আলম (২৫) নামে একজন অটোরিকশা চালককে ধারালো অস্ত্রের উপর্যুপরি আঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল সকালে উপজেলার রাউতি পাঁচভাওয়াল গ্রামের একটি পতিত জমিতে পড়ে থাকা অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ। এ সময় ঘটনাস্থলে তার অটোরিকশাটি পড়ে ছিল। নিহত শাহ আলম উপজেলার রাউতি ইউনিয়নের শিবপুর গ্রামের ইদ্রিছ আলীর ছেলে। পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, গত মঙ্গলবার দুপুরে অটোরিকশা নিয়ে শাহ আলম বাড়ি থেকে বের হয়। পরে রাত ১১টা পর্যন্ত সে বাড়ি না ফিরে এলে স্বজনেরা শাহ আলমকে খোঁজাখুঁজি শুরু করে। রাতভর অনেক খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পাননি পরিবারের সদস্যরা। গতকাল সকালে রাউতি পাঁচভাওয়াল গ্রামের পতিত জমিতে একটি লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী থানায় খবর দেন।
এ সময় অটোরিকশাটি লাশের পাশে পড়েছিল। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে এবং শাহ আলমের স্বজনেরা লাশটি শাহ আলমের বলে শনাক্ত করেন। পরে লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। তাড়াইল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান জানান, লাশের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা শাহ আলমকে চাকু বা ছুরির আঘাতে হত্যা করেছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এছাড়া হত্যার সঙ্গে জড়িতদের ধরতে পুলিশ তৎপরতা চালিয়ে যাচ্ছে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর