× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ জানুয়ারি ২০২২, শনিবার , ১৫ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

দুদকের মামলায় মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগ নেতাসহ গ্রেপ্তার ২

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ থেকে
৯ ডিসেম্বর ২০২১, বৃহস্পতিবার

মানিকগঞ্জ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মো. আমিরুল ইসলাম মট্টু গ্রেপ্তার হয়েছেন। তার  বিরুদ্ধে  ২০০৭ সালে দুর্নীতি দমন কমিশনের দায়ের করা মানিকগঞ্জ সদর থানায় দুর্নীতি প্রতিরোধ আইন এর দণ্ড বিধি ১০৯ ধারার পৃথক দুটি মামলায় তিনি গ্রেপ্তার হন বলে নিশ্চিত করেছেন মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আকবর আলী খান। জানা গেছে, মানিকগঞ্জ পৌরসভার একটি ঠিকাদার কাজে  মাটি ভরাটের কাজ করেছিলেন মহুয়া এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী আমিরুল ইসলাম মট্টু। ওই মাটি ভরাটে অতিরিক্ত বিলসহ অনিয়মের অভিযোগে দুর্নীতির দমন কমিশন তার বিরুদ্ধে পৃথক দুটি মামলা দায়ের করে। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আকবর আলী খান জানান, কোর্ট থেকে তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হলে গত মঙ্গলবার তাকে আদালতে সোপর্দ করা হয়। তবে তিনি জানিয়েছেন তার জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। এদিকে একই সংস্থার দায়ের করা মামলায় মানিকগঞ্জ পৌরসভার সাবেক কমিশনার ইকবাল খানও গ্রেপ্তার হয়েছেন। প্রতিটি মামলায় প্রধান আসামি হিসেবে আছেন  বর্তমান মানিকগঞ্জ পৌরসভার মেয়র মো. রমজান আলী।
তিনি জামিনে আছেন। এ ছাড়া মামলাগুলোর কার্যক্রম উচ্চ আদালত থেকে স্থগিতাদেশ রয়েছে। এদিকে মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আব্দুস সালাম জানান, আমিরুল ইসলাম মট্টু জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর