× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২২ জানুয়ারি ২০২২, শনিবার , ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

সিদ্ধিরগঞ্জে ২ নারীসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে
৯ ডিসেম্বর ২০২১, বৃহস্পতিবার

সিদ্ধিরগঞ্জে পৃথক অভিযানে দুই নারীসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। গ্রেপ্তারকৃতরা হলেন- মদিনা খান (১৯), হাসি আক্তার খুশী (২৭), সাজ্জাদ হোসেন (২৯) ও মো. মাসুদ রানা (২৭)। এরমধ্যে মদিনা খান গাজীপুরের জয়দেবপুরের শিববাড়ী এলাকার মো. ফরিদের মেয়ে, হাসি আক্তার খুশী ময়মনসিংহের ধোবাউড়ার তারইকান্দি এলাকার মো. রতনের মেয়ে, সোজ্জাদ হোসেন ফতুল্লার দাপা ইদ্রাকপুর এলাকার মৃত সিরাজ উদ্দিনের ছেলে ও মো. মাসুদ রানা শরীয়তপুরের ডামুড্যার শিধলকুড়া এলাকার মো. আলী হোসেনের ছেলে। মঙ্গলবার সন্ধ্যা ও বুধবার সকালে সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোড এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের হেফাজত থেকে ৩২ কেজি গাঁজা ও ৩৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। র‌্যাব-১১ জানায়, মঙ্গলবার সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোড এলাকা থেকে মদিনা খানকে ৮ কেজি ও হাসি আক্তারকে ৪ কেজি গাঁজাসহ গ্রেপ্তার করা হয়। বুধবার একই এলাকায় একটি প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে ২০ কেজি গাঁজা ও ৩৫০ বোতল ফেনসিডিলসহ সাজ্জাদ হোসেন ও মাসুদ রানাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী।
সাজ্জাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে একাধিক মামলা রয়েছে। এছাড়া হাসি আক্তার খুশীর বিরুদ্ধেও মাদক আইনে একাধিক মামলা রয়েছে। গত ১৪ই নভেম্বর হাসি আক্তার খুশীকে ৪ কেজি গাঁজাসহ র‌্যাব-১১ গ্রেপ্তার করেছিল। পৃথক অভিযানে গ্রেপ্তারকৃত ৪ জনের বিরুদ্ধে সংশ্লিষ্ট মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর