× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ জানুয়ারি ২০২২, শনিবার , ১৫ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

বিরামপুর পৌরসভার বিদ্যুৎ শাখার কর্মকর্তা কর্মচারীদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

বাংলারজমিন

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি
৯ ডিসেম্বর ২০২১, বৃহস্পতিবার

 দিনাজপুরের বিরামপুর পৌরসভার বিদ্যুৎ বিভাগের কর্মকর্তা-কর্মচারীদের ওপর দায়িত্ব পালনকালে সন্ত্রাসী হামলার প্রতিবাদে ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে গতকাল বেলা ১২টায় পৌরসভা কার্যালয়ের সামনে বিরামপুর পৌরসভা সার্ভিস এসোসিয়েশন ও নাগরিক সমাজের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। এতে পৌরসভার প্যানেল মেয়র আব্দুল আজাদ মণ্ডল (বকুল), ৫নং ওয়ার্ড কাউন্সিলর ইসমাইল হোসেন, পৌরসভার হিসাবরক্ষণ কর্মকর্তা ও বাংলাদেশ পৌরসভা সার্ভিস এ?সোসিয়েশনের দিনাজপুর জেলা শাখার সহ-সভাপতি মোস্তাফিজুর রহমানসহ পৌরসভার সকল কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় নাগরিক সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। মানববন্ধনে পৌরসভার সহকারী প্রকৌশলী (ভারপ্রাপ্ত) ও বিরামপুর পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আবু সোয়েব মোহাম্মদ সজল বলেন, দ্রুত হামলাকারীরা ও এদের মদতদাতাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা না হলে আগামী রোববার থেকে পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা কর্ম বিরতি পালনসহ অন্যান্য কর্মসূচি গ্রহণ করবে।
হামলার শিকার পৌরসভার বিদ্যুৎ বিভাগের সড়ক বাতি পরিদর্শক মাসুদ করিম জানান, পৌর মেয়র অধ্যক্ষ আক্কাস আলী স্যারের নির্দেশে গত মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে ২নং ওয়ার্ডের জোলাগাড়ি গ্রামে সড়ক বাতির বৈদ্যুতিক লাইন থেকে নেয়া অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করতে গেলে ব্যবহারকারীরা একজোট হয়ে হামলা ও মারপিট করে উপস্থিত বিদ্যুৎ বিভাগের অন্য কর্মচারীদের আহত করে। তিনি অবৈধ বিদ্যুৎ সংযোগ ব্যবহার, সরকারি কাজে বাধাদান ও মারপিটের মতো ন্যক্কারজনক কাজে জড়িতদের দ্রুত শাস্তি দাবি করেন। বিরামপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মতিয়ার রহমান জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। আসামিদের গ্রেপ্তারে পুলিশের তৎপরতা অব?্যাহত রয়েছে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর