× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৩ জানুয়ারি ২০২২, রবিবার , ৯ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৯ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

জয়পুরহাটে ছাত্রদল নেতাকে পিটিয়ে হত্যা / ছাত্রলীগ নেতাসহ আটক ৪

বাংলারজমিন

পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি
৯ ডিসেম্বর ২০২১, বৃহস্পতিবার

জয়পুরহাটের পাঁচবিবিতে ফারুক হোসেন (২৫) নামে ছাত্রদলের এক নেতাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। নিহত ফারুক হোসেন পাঁচবিবি পৌর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক ছিলেন। আটককৃতরা হলেন- পাঁচবিবি মহিপুর কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান (২৪), পাঁচবিবি উপজেলার কুসুম্বা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম (২৫), যুবলীগ সদস্য মুজাহিদুল ইসলাম (২৪) ও আনিসুর রহমান (৩৪)। পুলিশ ও স্থানীয় সূত্র জানা গেছে, মঙ্গলবার রাতে পাঁচবিবি উপজেলা বিএনপি কার্যালয়ের সামনে যুবলীগ সদস্য আনিছুর রহমান শিপনের সঙ্গে বাক-বিতণ্ডার জেরে বিএনপি নেতা ডালিমের মোটরসাইকেলে আগুন দেয়া হয়। এ ঘটনায় থানায় মামলা করতে যান বিএনপি ও ছাত্রদল নেতারা। পরে থানার পাশে পার্কের সামনে ছাত্রলীগ ও যুবলীগের ৮-১০ জনের একটি দল বিএনপি ও ছাত্রদল নেতাদের ধাওয়া করলে ফারুক হোসেন মাটিতে পড়ে যায়। এ সময় তাকে পিটিয়ে গুরুতর আহত করেন তারা।
পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায়  গতকাল সকালে ফারুকের মৃত্যু হয়। এ বিষয়ে পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব জানান, নিহতের মা বিলকিস বেগম বাদী হয়ে মামলা করেছেন। এ ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর