× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৩ জানুয়ারি ২০২২, রবিবার , ৯ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৯ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

পরকীয়ায় আসক্ত স্ত্রী লাইভে স্বামীর আত্মহত্যা

বাংলারজমিন

মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি
৯ ডিসেম্বর ২০২১, বৃহস্পতিবার

 স্ত্রীর পরকীয়া সইতে না পেরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে এসে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন সবুজ সরকার (২৫) নামে এক সৌদি প্রবাসী যুবক। গত সোমবার বাংলাদেশ সময় রাত ১১টার দিকে সৌদি আরবের তায়েফে (ঝড়নঁল ঝঁৎশধৎ) নামে তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে লাইভে এসে আত্মহত্যা করে। নিহত সবুজ সরকার কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন টনকী ইউনিয়নের মাজুর গ্রামের মৃত জাহাঙ্গীর আলম সরকারের ছেলে।
নিহত সবুজের ফুফু বিলকিস বেগম ও চাচাতো ভাই আরিফুর রহমান মানিক জানায়, সবুজ এক সময় গাড়িচালক ছিল সেই সুবাদে পার্শবর্তী বাইড়া গ্রামের কবির হোসেনের মেয়ে মুক্তা আক্তারের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তবে এ বিষয়ে জানতো না সবুজের পরিবারের লোকজন। গত ৫ বছর আগে ভাগ্য পরিবর্তনের আশায় পাড়ি জমায় সৌদি আরবে। সেখানে যাওয়ার ৮ মাসের মাথায় প্রেমের সম্পর্ক বিয়েতে রূপ দিতে পরিবারের লোকজনকে রাজি করায় সবুজ। মোবাইল ফোনের মাধ্যমে বিয়ে সম্পন্ন হয় তাদের।
বিয়ের পর দু’বছর বেশ ভালো ছিল তাদের সম্পর্ক। এরই মধ্যে মুক্তা বেশ কয়েকজন ছেলের সঙ্গে সম্পর্ক গড়ে তুলে। এমনকি কয়েকবার বাড়ি থেকে পালিয়ে গিয়ে ১০ থেকে ১৫ দিন বাহিরে থেকে আবার বাড়ি ফিরে আসে। বিষয়টি জানার পর সবুজ তাকে ক্ষমা করে দিয়ে আবারো তার পরিবারে গিয়ে থাকার জন্য প্রস্তাব করে মুক্তাকে। সবুজ তার সকল উপার্জন স্ত্রীর হাতে তুলে দেবে এমন শর্তে সংসার করতে রাজি হয় মুক্তা। এভাবে কেটে যায় আরও দু’বছর। কিছুদিন পূর্বে আবারো উপজেলার ত্রিশ গ্রামের এক যুবকের সঙ্গে পালিয়ে যায় মুক্তা। বিষয়টি কিছুতেই মেনে নিতে পারেনি সবুজ। তাই সে তার ফেসবুক লাইভে এসে আত্মহত্যা করে। এদিকে, স্ত্রীর পরকীয়ায় স্বামীর আত্মহত্যার ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এ ঘটনায় স্ত্রী মুক্তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন এলাকাবাসী। বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, আত্মহত্যার বিষয়টি আমি শুনেছি, তবে পুরোপুরিভাবে এখনো জানতে পারিনি। তবে গত ৪ঠা ডিসেম্বর সবুজের স্ত্রী তার মাকে নির্যাতন করে এমন একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি নিয়ে তদন্ত করা হচ্ছে। তদন্ত সাপেক্ষে দোষীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Ashraful Alam
৮ ডিসেম্বর ২০২১, বুধবার, ৫:০২

হেতে ভালা কাম কচ্ছে। জুতা দিয়ে পিডাও হেতেরে বউয়ের লাই নিজের আখিরাত শেষ করে দিল

অন্যান্য খবর