× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৫ জানুয়ারি ২০২২, মঙ্গলবার , ১১ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২১ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

তেজগাঁওয়ে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) ডিসেম্বর ৯, ২০২১, বৃহস্পতিবার, ১০:৪৭ পূর্বাহ্ন

রাজধানীর তেজগাঁওয়ের জাহাঙ্গীর গেট এলাকায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নাঈম হোসেন (২৭) নামের এক যুবকের মৃত্যু হয়েছে ।

বুধবার (৮ ডিসেম্বর) রাতে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রাত আড়াইটার দিকে মৃত ঘোষণা করেন।
নিহতের ভগ্নিপতি আতাউর রহমান জানান, নাঈম একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করতেন। দরকারি একটি কাজে পুরান ঢাকায় গিয়েছিলেন।

পুরান ঢাকা থেকে মোটরসাইকেল যোগে দক্ষিণখানের মোল্লারটেক বাসায় ফেরার পথে জাহাঙ্গীর গেট এলাকায় আসামাত্রই একটি মিনি ট্রাক মোটরসাইকেলের পিছন থেকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে তিনি ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে গুরুতর আহত অবস্থায় প্রথমে একটি স্থানীয় হাসপাতাল পরে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এই ঘটনায় আরো একজন আহত হয়েছে।

তিনি আরো জানান, ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর থানার মো. আবু তাহেরের পুত্র নাঈম। বর্তমানে দক্ষিণখানের মোল্লারটেক এলাকায় পরিবারের সঙ্গে থাকতেন।
নিহত নাঈম তিন ভাই তিন বোন।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মোঃ বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Zobair Hasan
৯ ডিসেম্বর ২০২১, বৃহস্পতিবার, ১২:০৭

আমরা ট্র্যাজেডি থামাতে পারি না। কিন্তু আমরা একটাই কাজ করতে পারি: বাল্যবিবাহ বন্ধ করা, আমাদের শিক্ষাব্যবস্থা পরিবর্তন করা, ম্যারাথন দৌড়ের আয়োজন করা, সবাইকে ইংরেজি শিখতে উৎসাহিত করা। বর্তমান উন্মত্ত পরিস্থিতিতে আর কিছুই সম্ভব নয়।

অন্যান্য খবর