× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২২ মে ২০২২, রবিবার , ৮ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২০ শওয়াল ১৪৪৩ হিঃ

জবি ছাত্রলীগ বন্ধ করলো টিএসসি'র দোকান

শিক্ষাঙ্গন

জবি প্রতিনিধি
(৪ মাস আগে) জানুয়ারি ৯, ২০২২, রবিবার, ৬:১৯ অপরাহ্ন

চাঁদাবাজি বন্ধে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখা ছাত্রলীগ টিএসসির সকল দোকান বন্ধ করে দিয়েছে। টিএসসির দোকানের জায়গায় ছাত্র-ছাত্রীদের আড্ডার জন্য পার্কের মতো ব্যবস্থা করা হবে বলে জানিয়েছেন শাখা ছাত্রলীগের নেতৃবৃন্দ।

সরজমিনে দেখা যায়, শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের পূর্ব নির্দেশনা অনুযায়ী টিএসসির সকল দোকান বন্ধ রয়েছে এবং মুষ্টিমেয় শিক্ষার্থী টিএসসিতে আড্ডা দিচ্ছেন।


ছাত্রলীগ সূত্রে জানা যায়, নতুন কমিটি গঠনের পরই শাখা ছাত্রলীগের নাম ভাঙিয়ে টিএসসি ও এর আশেপাশের দোকান থেকে চাঁদাবাজির অভিযোগ উঠে। কিন্তু তারা কেও ছাত্রলীগের কর্মী না। ছাত্রলীগের কর্মী পরিচয়ে বিভিন্ন লোক টিএসসিতে চাঁদাবাজি করে থাকে। যার কারণে ছাত্রলীগের দূর্নাম হয়।


এব্যাপারে শাখা ছাত্রলীগের সভাপতি ইবরাহীম ফরাজী বলেন, চাঁদাবাজি বন্ধের জন্য আমরা টিএসসি বন্ধ ঘোষণা করেছি।
আমাদের নাম ভাঙিয়ে কে বা কারা চাঁদাবাজি করে তা আমরা জানি না। এখানে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্দেশে ছাত্র-ছাত্রীদের বসার জন্য পার্কের মতো ব্যবস্থা করা হবে।



শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম আকতার হোসাইন বলেন, টিএসসি বন্ধ হওয়ায় এখন আর কোন চাঁদাবাজি হবে না। জগন্নাথ ছাত্রলীগে কোন চাঁদাবাজ বা নেশাগ্রস্থদের জায়গা হবে না। আমরা এখানে সকল সাধারণ শিক্ষার্থীদের জন্য মনোরম পরিবেশে বসার ব্যবস্থা করব।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর