× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২৫ মে ২০২২, বুধবার , ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৩ শওয়াল ১৪৪৩ হিঃ

বালিকাকে হয়রানির অভিযোগে যুবককে নগ্ন করে ঘুরোনা হলো

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক
(৪ মাস আগে) জানুয়ারি ১৩, ২০২২, বৃহস্পতিবার, ১০:৫৫ পূর্বাহ্ন

কর্নাটকের হাসান জেলায় মহারাজা পার্কে একটি বালিকার সঙ্গে অশোভন আচরণের অভিযোগে ব্যস্ত এক জংশনে বেদম প্রহার করা হয়েছে এক ব্যক্তিকে। এরপর উপস্থিত লোকজনের সামনে তাকে নগ্ন করে ঘোরানো হয়েছে। পুলিশ বলেছে, প্রহৃত ওই ব্যক্তি হলো একই রাজ্যে বিজয়পুর জেলার মেঘরাজ। হাসান শহরের একজন নির্মাণ শ্রমিক সে। ঘটনার দিন ওই পার্কের ভিতর অলস সময় কাটাচ্ছিল মেঘরাজ। আকস্মিক স্থানীয়রা দেখতে পান সে একটি মেয়েকে উত্যক্ত করছে। তা দেখে একদল মানুষ তাকে প্রহার করে। তাকে পুলিশের হাতে তুলে দেয়ার পরিবর্তে তারা বেদম প্রহার করে।
এরপর হেমবতী মূর্তির কাছে গোলচক্কর এলাকায় নগ্ন করে প্যারেড করায়। পরে পুলিশ উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।

তাৎক্ষণিকভাবে মেঘরাজকে নিজেদের হেফাজতে নেয় পুলিশ। ঘটনা তদন্ত করে হাসান শহর পুলিশ মেঘরাজকে প্রহার ও নগ্ন করে প্যারেড করানোর সঙ্গে জড়িত থাকা অজ্ঞাত চারজনের বিরুদ্ধে এফআইআর করা হয়েছে। পুলিশ বলেছে, ঘটনাস্থলে উপস্থিত লোকজন অভিযোগ করেছে যে, ওই বালিকা মেঘরাজের বিরুদ্ধে কোনোই অভিযোগ করেনি। যেহেতু তাকে প্রহার করা হয়েছে এবং প্রকাশ্যে নগ্ন করে প্যারেড করানো হয়েছে, তাই মেঘরাজ পুলিশের কাছে অভিযোগ দিয়েছে। পুলিশের ভাষ্য, তাই আমরা ভারতীয় দ-বিধির অধীনে চারজনের বিরুদ্ধে এফআইআর নিবন্ধিত করেছি।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর