× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২৫ মে ২০২২, বুধবার , ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৩ শওয়াল ১৪৪৩ হিঃ

সুস্থ হয়ে বাসায় ফিরেছেন শারমীন

বিনোদন

স্টাফ রিপোর্টার
১৪ জানুয়ারি ২০২২, শুক্রবার

২০১৬ সালে চ্যানেল আই-এর রিয়েলিটি শো ‘বাংলার গান’-এ চ্যাম্পিয়ন হয়ে নিজের প্রতিভার জানান দিয়েছিলেন সংগীতশিল্পী শারমীন। কিন্তু হঠাৎ করেই মারাত্মক ব্যাধিতে আক্রান্ত হন তিনি। অসুস্থ হয়ে তাকে যেতে হয় হাসপাতালে। থাইরয়েডের সমস্যা থেকে শারমিনের শরীরে বাসা বেঁধেছিল নানা জটিলতা। ক্রমশ তার অবস্থা সংকটাপন্ন হয়। এক সময় তার রক্ত সঞ্চালনেও জটিলতা দেখা দেয়। নতুন খবর হলো, প্রায় দুই মাস চিকিৎসার পর সুস্থ হয়ে সম্প্রতি বাসায় ফিরেছেন এই গায়িকা। শারমীন বলেন, যারা আমার জন্য দোয়া করেছেন, আমাকে নিয়ে ভেবেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা ও ভালোবাসা জানাই।
এখন আমি অনেকটাই সুস্থ আছি। টানা প্রায় দুই মাস গুরুতর অসুস্থ হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি ছিলাম। মহান আল্লাহর রহমতে, আপনাদের সবার দোয়া ও ভালোবাসায় অনেকটা সুস্থ হয়ে বাসায় ফিরেছি। পুরোপুরি সুস্থ হতে আরও কিছুদিন সময় লাগবে। দোয়া করবেন আমার জন্য। শারমীন বলেন, আমার অসুস্থতাকালীন সময়ে যারা আমার পাশে ছিলেন এবং আমার জন্য দোয়া করেছেন সবার কাছে আমি সত্যিই চিরকৃতজ্ঞ। দোয়া করবেন যেন সুস্থ হয়ে বাংলা লোকগানকে বিশ্ব দরবারে তুলে ধরতে পারি। শারমীনের অসুস্থতার সময় পাশে দাঁড়িয়েছিলেন সংগীতশিল্পীদের অনেকেই। একপর্যায়ে তার  পুরো চিকিৎসার দায়িত্ব নেয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভি। এক ভিডিওতে তাদের প্রতি বিশেষ কৃতজ্ঞতাও প্রকাশ করেছেন শারমীন। উল্লেখ্য, গত ৬ই নভেম্বর তাকে হলি ফ্যামিলি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার উন্নতি না হলে গত ১৪ই নভেম্বর তাকে ভর্তি করা হয় ঢাকা মেডিকেলে। সেখানে প্রায় দেড় মাসের চিকিৎসা শেষে বাসায় ফিরেছেন তিনি।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর