× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১০ আগস্ট ২০২২, বুধবার , ২৬ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ, ১২ মহরম ১৪৪৪ হিঃ

কলকাতা কথকতা /ময়নাগুড়িতে ট্রেন দুর্ঘটনায় নিহত বেড়ে ৮

কলকাতা কথকতা

বিশেষ সংবাদদাতা, কলকাতা  
(৬ মাস আগে) জানুয়ারি ১৪, ২০২২, শুক্রবার, ১০:৩৯ পূর্বাহ্ন

বৃহস্পতিবার সন্ধ্যায় ঘটা রেল দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো আটজনে। গতকাল রাত থেকে আজ সকাল পর্যন্ত হাসপাতালে আরও দু’জনের মৃত্যু হয়েছে। বিকানির এক্সপ্রেস লাইনচ্যুত হয়ে এই দুর্ঘটনা ঘটে। ময়নাগুড়ি ও দোমোহানীর মধ্যের এই দুর্ঘটনার ফলে ওই লাইনে ট্রেন চলাচল সম্পূর্ণ বন্ধ রয়েছে। আজ রেলমন্ত্রী বৈষ্ণব আসছেন ঘটনাস্থলে। প্রায় ৩৪ মাস পরে ভারতীয় রেলে এরকম একটি দুর্ঘটনা ঘটলো। বিজেপি নেত্রী রুপা গঙ্গোপাধ্যায় সিবিআই তদন্ত দাবি করেছেন এই দুর্ঘটনার। ‘হাস্যকর’ এই দাবি নিয়ে অনেকের বক্তব্য, ঘোলা জলে মাছ ধরে প্রচারের আলোয় আসতে চাইছেন রুপা।
ওই অভিশপ্ত ট্রেনের যাত্রী আসামের গৃহপরিচারিকা কমলিকা দাস মর্মান্তিক বিবরণ দিয়েছেন দুর্ঘটনার। বলেছেন, দিনমজুর স্বামী আর সন্তানকে নিয়ে তিনি তুফানগঞ্জের শ্বশুরবাড়িতে ফিরছিলেন। নিউ জলপাইগুড়ি স্টেশনে  নেমে পরোটাও খান। এরপরই ট্রেন ছাড়ার কিছুক্ষণ পরেই যেন ভূমিকম্প। আলো নিভে গেল। চারদিকে বাঁচাও বাঁচাও শব্দ। স্বামীপুত্র নিয়ে বাইরে আসতেই দেখেন ভয়ঙ্কর দৃশ্য। নয়ানজুলিতে পড়ে আছে কটি কামড়া। ট্রেন একটি মালগাড়ির ওপর উঠে গেছে। হাতে প্রচণ্ড যন্ত্রণা হচ্ছিলো। এরইমধ্যে উদ্ধারকারীরা পৌঁছায়। নিয়ে যায় নিরাপদ স্থানে। কমলিকার মতে, এই দৃশ্য যেন কাউকে দেখতে না হয়।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর