× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ জানুয়ারি ২০২২, শনিবার , ১৫ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

বঙ্গবন্ধু সেতুতে দুর্ঘটনা, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে তীব্র যানজট

অনলাইন

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
(২ সপ্তাহ আগে) জানুয়ারি ১৪, ২০২২, শুক্রবার, ১১:১৭ পূর্বাহ্ন

টাঙ্গাইলে বঙ্গবন্ধু সেতুর উপর লাশবাহী পরিবহনের সঙ্গে একটি যাত্রীবাহী বাসের সংঘর্ষ হয়। আজ শুক্রবার সকাল পৌঁনে ৭ টার দিকে সেতুর ২৬ নম্বর পিলারের কাছে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর সকাল ৭টা ৫মিনিট থেকে ১ ঘণ্টা ২৫ মিনিট টোল আদায় বন্ধ রাখা হয়। ফলে ঢাকা-বঙ্গবন্ধু সেতু পূর্ব মহাসড়কের এলেঙ্গা থেকে সেতু পূর্ব পর্যন্ত ১৫ কিলোমিটার এলাকাজুড়ে যানজটের সৃষ্টি হয়েছে।

এদিকে মহাসড়কে দীর্ঘ যানজটের ফলে ঢাকাগামী পরিবহনগুলো বিকল্প হিসেবে বঙ্গবন্ধু সেতুপূর্ব হতে ভুঞাপুর-টাঙ্গাইল আঞ্চলিক সড়ক দিয়ে চলাচল করছে।

সেতু কর্তৃপক্ষ সূত্রে জানা গেছে, ভোররাত থেকেই পশ্চিমপাড়ে সিরাজগঞ্জের অংশে মহাসড়কে পরিবহনের চাপ ছিল। এতে ধীরগতিতে চলাচল করেছে যানবাহন। এছাড়া সকালের দিকে সেতুর উপর ২৬ নম্বর পিলারের কাছে ঢাকাগামী লাশবাহী এম্বুলেন্সকে পিছন থেকে একটি বাস ধাক্কা দিলে চালক আহত হয়। এতে ঢাকাগামী লেনে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।
প্রায় দেড় ঘণ্টা সেতুতে টোল আদায় বন্ধ ছিল। পরে দুর্ঘটনায় ক্ষতিগ্রস্থ পরিবহনটি সরিয়ে নেয়ার পর যানবাহন চলাচল শুরু হয়। ততক্ষণে সেতুর দু’পাশের মহাসড়কে যানজটের সৃষ্টি হয়।

বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার উপপরিদর্শক (এসআই ) শরিফুল ইসলাম বলেন, সকালের দিকে সেতুর উপর দুর্ঘটনার ফলে মহাসড়কের দু’পাশে যানজটের সৃষ্টি হয়। এছাড়া যানজটের ফলে অনেক মালবাহী ট্রাক চালকরা গাড়ি বন্ধ করে ঘুমিয়ে পড়েন। এতেও যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে সেতুর উপর দূর্ঘটনায় ক্ষতিগ্রস্থ লাশবাহী গাড়িটি সরিয়ে নেয়ার পর যানবাহন চলাচল শুরু হয়। তবে মহাসড়কে গাড়ির চাপ রয়েছে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর