× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ১৭ জানুয়ারি ২০২২, সোমবার , ৩ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

কুমিল্লায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, দগ্ধদের ঢাকায় স্থানান্তর

অনলাইন

স্টাফ রিপোর্টার
(২ দিন আগে) জানুয়ারি ১৪, ২০২২, শুক্রবার, ৮:১৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: ১:০৭ অপরাহ্ন

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার বিরুলিয়া এলাকার একটি মেলায় ঘুরতে গিয়ে বেলুনের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে পাঁচ জন দগ্ধ হয়েছে। দগ্ধরা হলেন, মো. আনোয়ার হোসেন (৩৫) মো. সাইফুল ইসলাম (২২) আব্দুর রব (২৭) মোঃ সাব্বির রহমান (১৪) ও মো ইমন (১৬)। বৃহস্পতিবার বিকেল ৫ টার দিকে এই ঘটনাটি ঘটে। দগ্ধ অবস্থায় তাদেরকে উদ্ধার করে শুক্রবার বিকেল সাড়ে পাঁচটার দিকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট ভর্তি করা হয়েছে। দগ্ধ আবদুর রবের দুলাভাই মো. রাসেল জানান, গতকাল বৃহস্পতিবার বিকেল পাঁচটার দিকে নাঙ্গলকোট বিরুলিয়া গ্রামের একটি মেলার অনুষ্ঠান আমার শ্লোক সহ সবাই ঘুরতে যায়। হঠাৎ বেলুনে গ্যাস দেওয়ার সময় বিস্ফোরণ হয় এরা সবাই দগ্ধ হয়।পরে তাদেরকে উদ্ধার করে প্রথমে কুমিল্লা হাসপাতাল ওইখান থেকে অবস্থার অবনতি হলে শেখ হাসিনার বানে পাঠানো হয়। শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন পার্থ শংকর পাল জানান, সিলিন্ডার বিস্ফোরণ হয়ে পাঁচজন দগ্ধ ও স্প্রিংকলার আঘাতপ্রাপ্ত হয়ে এসেছে। তাদের মধ্যে আনোয়ার হোসেনের শরীর ১৫ শতাংশ, সাইফুল ইসলামের শরীর ৪১ শতাংশ, আব্দুর রবের শরীর ৩৫ শতাংশ, সাব্বির রহমানের শরীর ২৫ শতাংশ দগ্ধ হয়েছে।
এছাড়া ইমনকে অবজারভেশনে রাখা হয়েছে। আহতরা শঙ্কামুক্ত নন বলে জানান তিনি।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, কুমিল্লার বিরুলিয়া এলাকা থেকে দগ্ধ হয়ে শেখ হাসিনা জাতীয় বার্নে এসেছে। তাদের সবাইকে ভর্তি করা হয়েছে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
মুহা: ওয়াহিদুর রহমান
১৪ জানুয়ারি ২০২২, শুক্রবার, ৮:৩১

বেলুন জাতীয় যত খেলনা রয়েছে যাতে গ্যাস ভরতে হয়, তা নিষিদ্ধ করার জন্য যথাযথ কর্তৃ পক্ষের সুদৃষ্টি কামনা করছি৷

অন্যান্য খবর