× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ জানুয়ারি ২০২২, শনিবার , ১৫ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

দাবিকৃত চাঁদার টাকা না দেয়ায় / বাংলাদেশ হিন্দু মহাজোট নেতাদের ওপর হামলা, আহত ৪

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ থেকে
১৫ জানুয়ারি ২০২২, শনিবার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে দাবিকৃত চাঁদার টাকা না দেয়ায় বাংলাদেশ হিন্দু মহাজোটের রূপগঞ্জ থানা সভাপতি ও ব্যবসায়ী শ্রী বিধান কৃষ্ণ রায়ের ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এ সময় হামলাকারীরা তাকেসহ ৪ জনকে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর জখম ও তার ব্যবহৃত গাড়ি ভাঙচুর করে তাদের কাছ থেকে নগদ টাকা ও মোবাইল সেট ছিনিয়ে নিয়ে যায়। গতকাল দুপুরে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের নাওড়া এলাকায় ঘটে এ ঘটনা।
বিধান কৃষ্ণ রায় জানান, কিছুদিন ধরে নাওড়া এলাকার চিহ্নিত সন্ত্রাসী মোশারফ হোসেন, নাজমুল, লিটন, দেলোয়ার, মুসা, সাখাওয়াত উল্যাহ, আনোয়ার তার কাছ ৩০ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল। অন্যথায় নাওড়া এলাকায় কোনো হিন্দু পরিবার থাকতে দেবে না বলে হুমকি প্রদান করে উল্লেখিতরা। এদিকে তাদের দাবিকৃত চাঁদার টাকা না দেয়ায় গতকাল দুপুরে বিধান কৃষ্ণ রায়, তার মা নীলা রায়, ভাই কাজল রায়, বন্ধু সুনীল বিশ্বাস স্থানীয় নিমেরটেক এলাকায় লোকনাথ ব্রক্ষ্মচারী মন্দির উদ্বোধন শেষে প্রাইভেটকার যোগে নিজ বাড়ি আসার পথে নাওড়া হরি উম শ্মশান মন্দিরের সামনে পৌঁছুলে পূর্ব থেকে ওত পেতে থাকা মোশারফ, নাজমুল, মুসাসহ ১৫/১৬ জন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে গাড়ির গতিরোধ করে গাড়ি ভাঙচুর করে। এ সময় হামলাকারীরা বিধান কৃষ্ণ রায়, কাজল,  সুনীল, নীলা রায়কে এলোপাতাড়ি পিটিয় গুরুতর জখম করে।  হামলাকারীরা গাড়ির ভেতরে ব্যাগে রক্ষিত ২ লাখ ৭৪ হাজার টাকা ও ২টি মোবাইল সেট ছিনিয়ে নেয়। পরে আশেপাশের লোকজন তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য  রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ ঘটনায় বিধান কৃষ্ণ রায় বাদী হয়ে রূপগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ বলেন, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর